বানিয়াচং হসপিটালে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলো প্রবাসী পরিবার

ষ্টাফ রিপোর্টার : কোভিড-১৯ আক্রান্ত ও শ্বাসকষ্ট রোগীদের জন্য বানিয়াচং উপজেলা প্রবাসী পরিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছে। বৃহস্পতিবার (১২ আগস্ট ২০২১) সকাল ১১ টায় ওই সংগঠনের প্রবাসী মুশাহিদ হাসান ও আরও কয়েকজন প্রবাসীর পক্ষে উক্ত চিকিৎসা সামগ্রী হসপিটালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জি এম ইশতিয়াক মাহমুদের কাছে তুলে দেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাংবাদিক খোরশেদ আলম। হাসপাতালে প্রদানকৃত চিডিকৎসা সামগ্রী হলো, একটি অক্সিজেন সিলিন্ডার ও এর অন্যান্য যন্ত্রপাতি, মাস্ক ও হেক্সিসল।

এসময় উপস্থিত ছিলেন, ডা. জাহানারা আক্তার মনি, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সেক্রেটারী শিব্বির আহমদ আরজু, সাংবাদিক আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা কাউছার আহমেদ শিহাব, সেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সেক্রেটারী রাজু খান, হাসপাতাল স্টাফ মুখলেছুর রহমান, সাজ্জাদ মিয়া প্রমুখ।

যাদের অর্থায়নে দেয়া হয়েছে তারা হলেন, প্রবাসী মুশাহিদ হাসান, ফয়েজ ঠাকুর, মাহবুব হাসান মুবিন, মীর ইমদাদুল হক, আবেদ খান, জাহেদ মিয়া, জুনায়েদ আহমেদ, শাকিল আহমেদ, মোতাব্বির তালুকদার, শোয়েব আহমেদ ও আহমেদ ফারুক।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বিগত তিন মাসে লাল সবুজ সমাজ কল্যাণ পরিষদের ব্যাপক কার্যক্রম

বানিয়াচংয়ে ইউএনও মাসুদ রানার সরকারী মুঠোফোন নাম্বার ক্লোন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত ওসি অজয় দেব,অপরাধীদের কঠোর হস্তে দমন করা হবে