বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত ওসি অজয় দেব,অপরাধীদের কঠোর হস্তে দমন করা হবে

আতিক হাসান আবিদ, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব বলেছেন অপরাধীদের শিকড় যত শক্তিশালীই হোক না কনে কঠোর হস্তে দমন করা হবে। আইন অমান্যকারী কাউকে ছাড় দেয়া হবে না। শনিবার (৩১ জুলাই) রাত ৮টায় থানার অফিস কক্ষে অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব এর সভাপতিত্বে ও এসআই সন্তোষ এর সঞ্চালণায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ওসি এসব কথা বলেন।

ওসি অজয় চন্দ্র দেব আরও বলেন, ১৫টি ইউনিয়ন নিয়ে গঠিত বড় একটি উপজেলা হচ্ছে বানিয়াচং। এ উপজেলা থেকে মাদক, জুয়া, চুরি-ডাকাতি ও সন্ত্রাস দূরসহ সাধারণ মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত করতে খুব আন্তরিকতার সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। এ ক্ষেত্রে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করছি। সর্বোপুরি সুযোগ্য পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় ও বানিয়াচং সার্কেলের অধিনায়কত্বে কাজ করে বানিয়াচংয়ে একটি শান্তিময় উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করে যাবো বলে জানান ওসি অজয় দেব।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ চন্দ্র দে। স্বাগত বক্তব্য রাখেন ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতি আতাউর রহমান, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও যুগান্তর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটন, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক কামরুল হাসান কাজল প্রমুখ ।

এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক আব্দাল মিয়া, প্রভাষক ও মডেল প্রেসক্লাবের সদস্য সাংবাদিক ইমতিয়াজ আহমেদ লিলু, দেলোয়ার হোসেন, তানজিল হাসান সাগরসহ বানিয়াচং মডেল প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

ইসলাম ধর্ম জঙ্গীবাদ, জ্বালাও পোড়াও সমর্থন করেনা : হবিগঞ্জের এসপি মোম্মদ উল্যাহ

হবিগঞ্জ জেলার শায়েস্তগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ব্যক্তি হাসপাতালে

বানিয়াচংয়ে ঘর দেওয়ার কথা বলে ভূমিহীন নারীকে কুপ্রস্তাব,মেইকার সুজনকে জুতাপেটা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান