বানিয়াচংয়ে ইউএনও মাসুদ রানার সরকারী মুঠোফোন নাম্বার ক্লোন

জীবন আহমেদ লিটন  ঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে ইউএনও মাসুদ রানার সরকারী মুঠোফোনের সিম নাম্বার ক্লোন করে বিভিন্ন মানুষের নিকট চাদা দাবী করছে প্রতারক চক্র।
এরপূর্বে আরও চারবার ইউএনও‘র সরকারী নাম্বার ক্লোন করে চাদা দাবী করেছে প্রতারক চক্র। একাধিকবার অপরাধ সংঘটিত করে পার পেয়ে যাওয়ায় প্রতারক চক্র থেকে যাচ্ছে ধরাছোয়ার বাইরে।

সোমবার (২৯ জুন) দুপুরে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক একাউন্ট থেকে সিম নাম্বার ক্লোন করার বিষয়টি জানানো হয়।

এব্যাপারে বানিয়াচং রতœা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ তাহের জানান, ইউএনও মহোদয়ের সরকারী মোবাইল নাম্বার থেকে আমাদের বিদ্যালয়ের জন্য ল্যাপটপ দেওয়ার কথা বলে আমাকে ফোন দেওয়া হয়।
আমাকে একটি বিকাশ নাম্বার ও দেওয়া হয়েছে।

বিষয়টি সন্দেহ হলে আমি যোগাযোগ করে জানতে পারি সিম নাম্বারটি ক্লোন করা হয়েছে এবং বিষয়টি প্রতারক চক্রের কাজ।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, ঘটনা সত্য। আমরা এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যাবস্থা নেব।

বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন জানান, কারও মোবাইল নাম্বার ক্লোন হলে ওই ক্লোনকারী নাম্বার থেকে ফোন দিলে ক্লোনকৃত নাম্বার দেখা যাবে। আবার পুনরায় কলবেক করলে সঠিক নাম্বার অর্থাৎ ক্লোনকৃত নাম্বারেই কল ঢুকবে।

তিনি জানান এ বিষয়টি জানজানি হয়েছে বিধায় আর কোন সমস্যা হবেনা বলে আমি মনে করছি। তবে প্রতারক চক্রটির বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উদযাপনের লক্ষ্যে বানিয়াচংয়ে প্রশাসনের প্রস্তুতি সভা

একটি রাস্তার জন্য বানিয়াচংয়ে শতবর্ষী মহিলা মাদ্রাসার ৫শ শিক্ষার্থীর দুর্ভোগ

সাংবাদিক খোকন ও কাজলের নেতৃত্বে মাস্ক বিতরণ করেছে বানিয়াচং উপজেলা প্রেসক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান