লাখাইয়ে মাহে রমজান উপলক্ষে বাজার মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত

শাহীন মোল্লা লাখাই (হবিগঞ্জ) থেকে : হবিগঞ্জ জেলার লাখাইয়ে পবিত্র রমজান মাস উপলক্ষে লাখাই উপজেলা প্রশাসনের আয়োজনে বাজার মনিটরিং কমিটির সভা অনুস্টিত হয়েছে। বুধবার (২২ মার্চ) দুপুর ১২টায় লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)নাহিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া, লাখাই ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আরিফ আহমেদ রুপন,

বামৈ ইউনিয়নের চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক, করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ, বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডঃ খোকন চন্দ্র গোপ, আ’লীগ নেতা আব্দুল মতিন মাস্টার, আরো বক্তব্য রাখেন বুল্লা বাজার ব্যকস এর সভাপতি রাজিব আহমেদ, কালাউক বাজার কমিটির সাধারণত সম্পাদক রাসেল আহমেদ, মোড়াকরি বাজারের ব্যবসায়ী কৃষ্ণ চন্দ্র পাল সহ বিভিন্ন পেশাজীবি সংগঠন এর নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন পবিত্র রমজান মাসে নিত্যপণ্য জিনিস পত্রের দাম যেন স্বাভাবিক অবস্থায় রাখা হয় সেই ব্যাপারে গুরুত্বারোপ করা হয়। এবং রমজান মাস উপলক্ষে প্রতিটি বাজারের ও রাস্থাঘাটে যেন কোন প্রকার যানঝট সৃষ্টি না হয় সে ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা আইন শৃংখলা বাহিনীর প্রতি সুদৃষ্টি রাখার আহবান জানান । তিনি লাখাই উপজেলার প্রতিটি বাজারের ব্যবসায়ীরা যেন দোকানে মূল্য তালিকা ঝুলিয়ে রাখার সে নির্দেশ দেন। মনিটরিং সভায় লাখাই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগঞ্জ পাওনা টাকা চাওয়ায় এক নিরীহকে পিটিয়ে রক্তাক্ত করেছেন মেম্বার শাহাজাহান

বানিয়াচংয়ে ১০ টাকা কেজীর ৮০ বস্তা চাউলসহ গ্রেফতার ১, তবে গ্রেফতার হয়নি মুল হুতা

একালের নবাবজাদা- জোনাকি ধর

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান