নবীগঞ্জ পাওনা টাকা চাওয়ায় এক নিরীহকে পিটিয়ে রক্তাক্ত করেছেন মেম্বার শাহাজাহান

মোঃ জাফর ইকবাল, স্টাফ রিপোর্টার।। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গ ইউনিয়নের (৮ নং ওয়ার্ড) এর ইউপি সদস্য শাহজাহান মিয়ার কাছে পাওনা টাকা চাইতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে ফুল মিয়া (২৭), নামে এক ব্যক্তি। পাওনা টাকা চাওয়ার কারণে বিনা অপরাধে  নিমর্মভাবে মারপিট করেছে ইউপি সদস্য শাহজাহান ও তার আত্মীয় স্বজন।

হতদরিদ্র ফুল মিয়ার পরিবারের লোকজন জানিয়েছেন, কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রামপুর গ্রামের আঃ শহিদ মিয়ার পুত্র ফুল মিয়া (২৭) নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে।  (০৬ মে) শুক্রবার বিকেল অনুমান ০৪ ঘটিকার সময় ইউপি সদস্য শাহজাহান মিয়ার বাড়িতে গিয়ে ফুল মিয়া তার পাওনা টাকা চায়। এসময় ইউপি সদস্য শাহজাহান মিয়া ও তার ভাইসহ আত্মীয় স্বজন তাকে ধরে তাদের বাড়ির উঠানে ফুল মিয়ার ওপর চালানো হয় অমানুষিক নির্যাতন।

ফুল মিয়ার চিৎকার শুনে আশপাশের স্থানীয় লোকজন এসে ইউপি সদস্য শাহজাহান ও তার আত্মীয় স্বজনের কবল থেকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে এক দিন পরে কর্তব্যরত চিকিৎসক গুরুত্বর অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। স্থানীয় মাতব্বররা জানান, ঘটনাটি নিয়ে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করছি।

এব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদ বলেন, এখন পর্যন্ত আমাদের কাছে এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

মডেল প্রেসক্লাব পরিদর্শনকালে অধ্যক্ষ সাফিউজ্জামান :সাংবাদিকরা  দেশের গুরুত্বপূর্ণ স্তম্ভ

সাংবাদিকরা রাষ্ট্রের উন্নয়নে নির্মোহচিত্তে কাজ করতে হবে :দেওয়ান সালমা রাজা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান