নানা আয়োজনে জাতির পিতার জন্মশত বার্ষিকী পালন করেছে বানিয়াচং প্রশাসন

জীবন আহমেদ লিটন : ১৭ মার্চ নানা আয়োজনে আনন্দ উল্লাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (১০৩ তম জন্মদিন) ও জাতীয় শিশু দিবস পালন করেছে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা প্রশাসন। শুক্রবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ইএনও পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার সুদীপ কুমার দেবের সঞ্চালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। বিশেষ অতিথির বক্তৃতা করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। তাঁর জন্ম না হলে আমরা বাঙালি জাতি স্বাধীনতার সুফল ভোগ করতে পারতাম না। বঙ্গবন্ধু কিশোরকাল থেকেই সাধারণ মানুষের কল্যাণে কাজ শুরু করেন। ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, হলেন বাংলাদেশের স্থপতি। তাই প্রজন্ম থেকে পজন্ম বঙ্গবন্ধুর আদর্শ লালন করে চলতে হবে, তাহলে স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ সম্ভব হবে।

সভায় আরও বক্তব্য রাখেন, সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম প্রধান, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, শিক্ষানুরাগী বিপুল ভ‚ষণ রায়, স্বপন কুমার দাশ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া প্রমুখ।

উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এনামুল হোসেন, থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী মোঃ শাহিবুর রহমান, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও যুগান্তর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটন, সাংবাদিক নুরুল ইসলামসহ বিপুল সংখ্যক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

এর আগে উপজেলা পরিষদ চত্তরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করেন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, থানা প্রশাসন, আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন রাজনীতিক-সামাজিক সংগঠন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

চাকুরী নয়, সেবা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দরিদ্র ও মেধাবীদের শিক্ষাবৃত্তি প্রদান করলো হবিগঞ্জ ইনারহুল ক্লাব

যুগান্তর’র বানিয়াচং প্রতিনিধি হলেন সাংবাদিক জীবন আহমেদ লিটন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান