যুগান্তর’র বানিয়াচং প্রতিনিধি হলেন সাংবাদিক জীবন আহমেদ লিটন

ষ্টাফ রিপোর্টার : দেশের খ্যাতনামা জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি হিসেবে নিয়োগ লাভ করেছেন সাংবাদিক জীবন আহমেদ লিটন। সোমবার (১৭ জানুয়ারী) দুপুরে পত্রিকাটির সম্পাদক সাইফুল আলম নিয়োগপত্র এবং পরিচয়পত্র তাঁর হাতে তুলে দেন।

সাংবাদিক লিটন যুগান্তরে নিয়োগ প্রাপ্ত হওয়া পর্যন্ত জাতীয় দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন। স্থানীয় দৈনিক হবিগঞ্জের আয়না, হবিগঞ্জ সমাচার পত্রিকায় দায়িত্ব পালন করার পর তিনি বর্তমানে দৈনিক প্রতিদিনের বাণী পত্রিকার ষ্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও ইলেক্ট্রনিক্স মিডিয়া ৭১ বাংলা টেলিভিশন এবং জবস টিভির বানিয়াচং প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন সাংবাদিক লিটন।

লিটন দীর্ঘ ৮ বছর বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালনের পর হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটি অনুমোদিত বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতির দায়িত্ব পালন করে একজন দক্ষ সাংবাদিক নেতা হিসেবে সুনাম কুড়িয়েছেন। বর্তমানে তিনি জনপ্রিয় সাংবাদিক সংগঠন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি দৈনিক অনুসন্ধান অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং স্বাধীনতা দিবসে পতাকা রোল্স অমান্য করায় ১৬ ব্যবসায়ীকে জরিমানা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

থানা পুলিশের শোভাযাত্রায় আমার টাকায় আমার সেতু বাংলাদেশের পদ্মা সেতু স্লোগানে মুখরিত বানিয়াচং

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

নবীগঞ্জে ফেসবুকে দুর্বৃত্তদের অশ্লীল লেখালেখিতে গৃহবধুর পরিবারে ভাঙ্গন !