আউশকান্দিতে সিএনজি চালকদের যন্ত্রনায় অতীষ্ট মিশুক চালক ও যাত্রীরা

মোঃ জাফর ইকবাল স্টাফ রিপোর্টার।। হবিগঞ্জের নবীগঞ্জের কুর্শি সি এন জি স্টেন্ড এ-র এক চালক কে তুচ্ছ বিষয় নিয়ে এলোপাতাড়ি হামলা চালায়, আউশ কান্দি সি এন জি চালকেরা।দুই গ্রুপে সৃষ্টি করছেন ঝামেলা, নির্যাতন করছেন ব্যাটারি চালিত মিশুক চালকদের এবং হেনেস্তা করছেন যাত্রীদের, যেনো কেউ দেখার নেই অদের।

 

সরেজমিনে জানা যায় নবীগঞ্জে থেকে আউশ কান্দি”সি এন জি ভাড়া হলো ২০ টাকা, চালকদের মধ্যে সমস্যা থাকার কারণে এবার ভাড়া দিতে হয় ৩০-৪০ টাকা, তবুও হয়রানির এ-র শিকার হচ্ছেন যাত্রীরা। এহেন বিষয়টি সমাধান এর জন্যে স্হানীয় মুরুব্বিয়ানরা বিচার আওতায় আনেন, সামাজিক বিচার চলতি থাকা অবস্থায় আউশ কান্দি সি এন জি চালকরা এক এক করে পালিয়ে যায়। নবীগঞ্জ থেকে সি এন জি যোগে যেতে হয় কুর্শি সি এন জি স্টেন্ডে, তারপর আউশ কান্দি যেতে হয়, ব্যাটারি চালিত মিশুক যোগে, তবে মিশুক চালকেরা, পারছেন যেতে আউশ কান্দি সি এন জি স্টেন্ডে।

 

যদি কোনো মিশুক চালক ভুলে চলে যায় সি এন জি স্টেন্ড”এ তাহলেই শুরু হয় মিশুক চালক এ-র উপর হামলা ও মিশুক ভাংচুর। জনৈক শিক্ষিকা জানান, আউশ কান্দি গ্যাস স্টেশন হওয়ায়, আউশ কান্দি সি এন জি চালকেরা যেনো সোনার খনি পেয়ে গেছেন, অতএব ওরা নিজেরা হাঙ্গামা করে, আর ভুগতে হয় যাত্রিদের, এদের হাঙ্গামা দেখে যদি মিশুক বা অটো রিক্সায় উঠি, তখন রিক্সা ও মিশুক এ-র উপর চালায় হামলা। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ কি ভূমিকা দিলেন ও স্হানীয় সরকার? অভিযোগ রয়েছে যাত্রী ও যুব সমাজের।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

৩ মাসেও নিখোঁজ নাজমার মেলেনি সন্ধান,অবুঝ শিশুরা প্রহর গুণছে কখন মা ফিরবে

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

আজমিরীগন্জ রাস্তায় ব্যাটারিচালিত মিসুক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

মৎস্য অফিসার নুরুল ইকরামের অভিযানে ঝাটকা ইলিশ জব্দ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান