৩ মাসেও নিখোঁজ নাজমার মেলেনি সন্ধান,অবুঝ শিশুরা প্রহর গুণছে কখন মা ফিরবে

আলফা বেগম ,হবিগঞ্জ প্রতিনিধি : ৩ মাসেও নিখোঁজ নাজমার সন্ধান মিলেনি। তাকে উদ্ধারের কর্তৃপক্ষের কোনো কার্যক্রম না থাকলেও পরিবারের লোকজন আজও নাজমা ফিরে আসার প্রহর গুণছেন।

জানা যায়, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার শিববাড়ি এলাকায় অবস্থিত ব্র্যাক অফিসে মাঠ কর্মী হিসেবে চাকুরী করতেন হবিগঞ্জের বাহুবল উপজেলার নারিকেলতলা গ্রামের সোহেল মিয়ার স্ত্রী নাজমা খাতুন। চাকুরীর সুবাদে নিখোঁজ নাজমা খাতুন পশ্চিম মুসলিমবাগ (সুনগইর) তোহায়িদ ড্রাইভার এর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে স্বামী সহ ২ সন্তানকে নিয়ে থাকতেন। গত ৩ নভেম্বর দুপুর ২টার দিকে অফিসে কাজ শেষে পুনরায় মাঠে যাওয়ার পর নিখোঁজ হন তিনি।

এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় ব্রাকের শাখা কর্মকর্তা মহসিন মিয়া নাজমা খাতুন অফিস হইতে বাহির হয়ে শিববাড়ী বস্তি, ভায়া পাড়া ও কালিঘাট এলাকা থেকে ঋণের কিস্তি কালেকশন করা টাকা জমা অফিসে জমা দিয়ে আবারো শিব বাড়ি বস্তি এলাকায় খেলাপি ঋণের কালেকশনের কথা বলে চলে যাওয়ার কথা দাবি করে একটি সাধারণ ডায়রি করেছিলেন। যার সাধারণ ডায়রি নাম্বার ১৬৩, তারিখ ৩ নভেম্বর ২০২২ ইং।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই জাকির জানিয়েছন, নিখোঁজের বিষয়টি বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে এবং তথ্যপ্রযুক্তির মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

কোরআন শরীফ বিতরন করেছেন শরীফ উদ্দিন এমপি গ্রন্থাগারের পৃষ্ঠপোষক রুয়েল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

সড়ক দুর্ঘটনায় নবীগন্জের ভাইস চেয়ারম্যান গবিন্দ আহত

শেখ হাসিনার কর্মী হিসেবে গর্ব করি,ভূমিহীনদের গৃহ প্রদান উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান