নারী ও শিশু নির্যাতন এর বিরুদ্ধে প্রতিবাদে কাঁপছে সাতক্ষীরা

জেলা প্রতিনিধি : সারাদেশে চলমান ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবী সমন্বয় ফোরাম এর আয়োজন সাতক্ষীরা জেলার শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের অংশগ্রহণে শহরের খুলনা রোড মোড়স্থ বঙ্গবন্ধু চত্বরে এক বিশাল মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়।

সম্প্রতি সময়ে সারাদেশে ব্যাপক আকারে ধর্ষণ ও নারী ও শিশু নির্যাতন বেড়ে গেছে । এই বিষয় থেকে সমাজে নারীর নিরাপত্তা নিশ্চিত করতে সংগঠনগুলো সংঘবদ্ধ হয় । উক্ত মানববন্ধন ও পথসভা বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা তাদের বক্তব্য রাখেন।

এই সময় বক্তৃতারা বলেন , স্বাধীন দেশে ধর্ষকদের কোন ঠাঁই নাই। অবিলম্বে সকল ধর্ষকদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকর করা হোক। বক্তৃতারা আরো বলেন, নারীর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে সরকার ও প্রত্যেক সচেতন নাগরিকে এগিয়ে আসতে হবে।

উক্ত মানববন্ধন ও পথ সভায় অংশগ্রহণ করে প্রথম আলো বন্ধু সভা , সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, এরাইজ হেল্প ফর চাইল্ড, সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটি, জেলা সাংস্কৃতিক ঐক্যজোট , ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা, আত্মার বাধন ব্লাড ফাউন্ডেশন, অনির্বাণ ব্লাড ফাউন্ডেশন, সাতক্ষীরা ব্লাড ব্যাঙ্ক, রোটারেক্ট ক্লাব অব সাতক্ষীরা, রোটারেক্ট ক্লাব অব পাটকেলঘাটা , ফোরাম-৮৭ , এনএসটি , প্রজন্ম ৭১, সাতক্ষীরা সরকারি কলেজ রোভার গ্রুপ, সাতক্ষীরা সিটি কলেজ রোভার গ্রুপ , সিডিও টিম শ্যামনগর সহ প্রভৃতি সাতক্ষীরা ভিত্তিক সামাজিক সংগঠন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

কুষ্টিয়ায় ধর্ষণ ও যৌন নিপীড়নের বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন

ধর্ষণ ও নারী নির্যাতনে প্রতিবাদী মানবতার সেবায় দৌলতপুর  ছাত্র সংস্থার মানববন্ধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ফ্রান্সে মহানবীকে অবমাননা করার দৃষ্টতার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান