ফ্রান্সে মহানবীকে অবমাননা করার দৃষ্টতার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ

মোঃসোহাগ পারভেজ, কুষ্টিয়া জেলা প্রতিনিধি : ২৭ অক্টোবর ২০২০,মঙ্গলবার বিকাল ৪টার সময় কুষ্টিয়া শহরের এন.এস. রোডের কুষ্টিয়া কেন্দ্রীয় বড় জামে মসজিদের সামনে,ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদ।

পুলিশের বাধার মুখে এ কর্মসূচী পালিত হয়। মানববন্ধন কর্মসূচিতে কওমী মাদ্রাসার সকল ছাত্র, শিক্ষক ও সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে কুষ্টিয়া জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা আবু দাউদ এবং ওলামায়ে পরিষদের সভাপতি ও বড়-আইলচাড়া বালক-বালিকা মাদ্রাসার মুহতামিম মুফতী আব্দুল হামীদ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। নবীজির অবমাননা মুসলমানগণ কিছুতেই বরদাশত করবে না। ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে।

ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে বহুতল ভবনে প্রকাশ্যে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

শেখ রাসেলের জন্মদিনে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের উদ্যোগ শিশুদের শিক্ষা সামগ্রী বিতরণ

বিশ্ব প্রবাসী বানিয়াচং কল্যাণ পরিষদের কমিটি; সুমন সভাপতি সাইফুল সেক্রেটারী

পিতা-মাতাসহ ৪ জনকে হত্যার পর জীবিত থাকা শিশু সাতক্ষীরা জেলা প্রশাসকের কোলে