সামান্য মনোমানিল্যেই স্ত্রী কেটে দিলেন ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ

ষ্টাফ রিপোর্টার : পৃথিবীতে সবচেয়ে বিশ্বাসের জায়গাটি হলো স্বামী-স্ত্রী।আর সেই বিশ্বাসের জায়গায় যদি ঘটে অমনুষত্বমুলক কাজ তাহলে মানুষ বিশ্বাস করবেটা কাকে ? আর এ রকমই বিশ্বাস ঘাতক স্ত্রীর খোঁজ মিলেছে নীলফামারীর সৈয়দপুরে।বিকৃতি মনের রুমা নামের গৃহিনী ব্লেড দিয়ে কাটলো ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ। মঙ্গলবার (১০ নভেম্বর) ভোর ৫টার দিকে উপজেলা শহরের উত্তরা আবাসনে ঘটনাটি ঘটেছে।

গুরুতর আহত স্বামী নাসিম মিয়াকে (২৪) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাসিম ওই আবাসনের হাফিজ মিয়ার  ছেলে।

এ ঘটনায় আহতের বড় বোন মুক্তা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই পুলিশ দুধর্ষ স্ত্রী রুমা খাতুনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ সূত্রে জানা যায় উত্তরা ইপিজেডের কর্মী রুমা খাতুনের (২২) সঙ্গে তার স্বামী নাসিমের মনোমালিন্য হয়। এরই জেরে সোমবার দিনগত মঙ্গলবার ভোরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ ধারালো ব্লেড দিয়ে কেটে দেন। এ সময় নাসিমের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে প্রথমে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি০ আবুল হাসনাত খান জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছেন রুমা খাতুন। মঙ্গলবার (১০ নভেম্বর)  দুপুরের দিকে রুমাকে বিজ্ঞ আদালতে হাজির করা হয়। পরে বিজ্ঞ আদালত তাকে  হাজতে প্রেরন করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আগামীকাল বানিয়াচংয়ে মতবিনিময় সভায় যোগ দেবেন জেলা প্রশাসক দেবী চন্দ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

করোনায় মৃত্যুর দায় সরকারকে নিতে হবে: ফখরুল

সাংবাদিক জীবন আহমেদ লিটন জবস টিভির বানিয়াচং প্রতিনিধি