সাংবাদিক জীবন আহমেদ লিটন জবস টিভির বানিয়াচং প্রতিনিধি

ষ্টফ রিপোর্টার; হবিগন্জের বানিয়াচং উপজলার প্রথিতযশা সাংবাদিক জীবন আহমেদ লিটন পুর্নাঙ্গ সেটেলাইট টেলিভিশন চ্যানেল জবস টিভির বানিয়াচং প্রতিনিধি হিসেবে নিয়োগ লাভ করেছেন।
রবিবার (২৯ নভেম্বর) বিকেলে চ্যানেলটির রাজধানীর কাকরাইল নিউজ প্রেজেন্টার অফিসে তার হাতে নিয়োগ পত্র তোলে দেন চেয়ারম্যন মাসুম চৌধুরী ও পরিচালক উম্মে হাবিবা।

উল্লেখ্য, সাংবাদিক লিটন আরও কয়েকটি সুনামধন্য জাতীয় এবং স্থানীয় পত্রিকায় একযুগ ধরে কাজ করছেন। এর মধ্যে অন্যতম হলো জাতীয় দৈনিক ভোরের কাগজ, স্থানীয় পত্রিকা দৈনিক প্রতিদিনের বাণী।
এছাড়াও তিনি জাতীয় অনলাইন দৈনিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

তিনি একাধারে একজন সাংবাদিক নেতা হিসবে দায়িত্ব পালন করে বেশ সুনাম কুড়িয়েছেন। দীর্ঘ ৭ বছর তিনি বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারীর দায়িত্ব পালন করে বর্তমানে সংগঠনটির সভাপতি হিসেবে রয়েছেন।

সাংবাদিক জীবন আহমেদ লিটন জানান, চাকুরীর মুক্ত বাজারোর শপথ নিয়ে চ্যানেলটি যাত্রা শুরু করায় জনসেবার লক্ষ্যে বানিয়াচংয়ের প্রতিনিধির দায়িত্ব নিয়েছেন।

তিনি আরও জানান, আপাদমস্তক একজন সংবাদ কর্মী হিসেবে নিরপেক্ষ ভাবে কাজ করার লক্ষ্যে দুই বছর আগে রাজনীতি থেকে অবসর নিয়েছেন। তিনি দল মতের উর্ধ্বে থেকে সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

মাদক কারবারিদের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতি গ্রহন করতে হবে: এমপি রুয়েল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

থানায় অভিযোগের পর ক্ষুব্দ হয়ে সাংবাদিক হানিফকে প্রাণনাশের হুমকি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ : স্বামী রিফাতকে নিজেই খুন করে স্ত্রী