বানিয়াচংয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার ॥ জমকালো আয়োজনের মধ্য দিয়ে হবিগঞ্জের বানিয়াচংয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী-মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২৬ মার্চ) সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বানিয়াচং কেন্দ্রিয় স্মৃতিসৌধে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়। এসময় উপজেলা পরিষদ মাঠে দিবসটি পালনের জন্য আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান,উপজেলা নির্বাহী অফিসার ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ।

পরে কুচকাওয়াজ ও দিবসের তাৎপর্যের সাথে সামঞ্জস্যপুর্ণ ডিসপ্রে প্রদর্শন করে পুলিশ,আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,স্কাউট ও কাব দল। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও পল্লী সঞ্চয়ন ব্যাংকের ম্যানেজার সুদীপ দেবের সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা প্রদান করা হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়র  হোসেন, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন,

ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা হুয়ায়ুন কবির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ সোহেল, যুবলীগ নেতা আসাদুজ্জামান খান, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুন, মুক্তিযোদ্ধার সন্তান তানবীর হোসেন পলাশ ও গৌতম পান্ডেসহ বিভিন্ন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এছাড়া উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ এনামুল হক, সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার কবিরুল ইসলাম, সমবায় অফিসার ইকবাল আহমদ, একাডেমিক সুপার ভাইজার সম্পদ কান্তি দাশ তালুকদার, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেবসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং টু নবীগঞ্জ সড়কে গণডাকাতি : আহত ১০ যাত্রী

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে গোলা পানিতে মাছ শিকার করতে দেওয়া হবে না :এমপি আবুজাহির

মরহুম দেওয়ান মামুন রাজার পরিবারের পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান