বানিয়াচং টু নবীগঞ্জ সড়কে গণডাকাতি : আহত ১০ যাত্রী

শোভা আক্তার, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং টু নবীগঞ্জ সড়কে যানবাহন থামিয়ে গণডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার (২৪ ফেব্রæয়ারি) রাত সাড়ে ১০ টায় ওই সড়কের নাগের টেক এলকায় এ ঘটনা ঘটে। ডাকাতরা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুুটে নিয়ে যায়।

ডাকাতির শিকার যাত্রীরা জানান, সিলেট থেকে বানিয়াচংয়ের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মাইক্রোবাসকে থামিয়ে চালক ও যাত্রীদের হাত পা বেঁধে ডাকাতি শুরু করে একদল মুখোশ পড়া দেশীয় অস্ত্রধারী লোক। ঘন্টাব্যাপী একই স্থানে অবস্থান করে প্রাইভেট কার, মোটর সাইকেল, পিকআপ, টমটমসহ ৭ টি যানবাহনে গণডাকাতি চালায় ১০ থেকে ১২ জনের ডাকাতদল। যাত্রীদের দেশীয় অস্ত্র দিয়ে বেধরক পিটুনি দিয়ে চালকসহ অন্তত ১০ জনকে আহত করে দুর্বৃত্তরা।

ঘটনার স্বীকার ও প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য নাসির উদ্দিন জানান, লোকজনের কাপড় খোলে বেধরক মারপিট করে তিনি ও ২০ থেকে ২৫ জন যাত্রীদের থেকে নগদ টাকা, স্বর্ণসহ অন্তত ২০ লাখ টাকা লুটে নিয়ে গেছে ডাকাতরা।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, খবর পেয়ে তিনিসহ বিপুল সংখ্যক পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছান এবং ডাকাতির আলামত সংগ্রহ করেন। ডাকাতদের গ্রেফতারে রাত থেকেই অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান ওসি।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

হবিগঞ্জে নৌকায় ভোট চাইলেন অধ্যাপক অপু উকিল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বড়বাজারে টয়লেটের ময়লায় দুষিত হচ্ছে এলাকা : ইউএনও’র কাছে জুনেদ মিয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং ১ নং ইউনিয়নের মেম্বার প্রার্থী আলামিনের প্রতি কয়েকশ মানুষের সমর্থন