সাংবাদিকরা রাষ্ট্রের উন্নয়নে নির্মোহচিত্তে কাজ করতে হবে :দেওয়ান সালমা রাজা

ষ্টাফ রিপোর্টার : জার্মান কমিউনিটি ব্যক্তিত্ব ও বানিয়াচং রাজ পরিবারের সন্তান দেওয়ান সালমা রাজা বলেছেন, সাংবাদিকতা পেশা অত্যন্ত ঝুঁকিপূর্ণ ও সম্মানের। এ পেশার মানুষরা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চার পাশাপাশি সৃজনশীল কার্যক্রমে নিজেদের সক্রিয় করে রাখেন। সাংবাদিকতা করতে গিয়ে অনেকে নাজেহালও হতে হয়। তবুও অসহায় মানুষদের অধিকার এবং সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে নির্মোহচিত্তে কাজ করে যাচ্ছেন। সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে বানিয়াচং মডেল প্রেসক্লাব পরিদর্শনে এসে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সমাজে সুস্থ সংস্কৃতি অব্যাহত রাখতে হবে। তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সুস্থ সংস্কৃতি এবং ক্রীড়াক্ষেত্রে নিজেদের সম্পৃক্ত করতে হবে। সেই সাথে তথ্য প্রযুক্তিতেও অভ্যস্থ হতে হবে। তাহলে মেধা ও মননে এগিয়ে যাবে। বানিয়াচং মডেল প্রেসক্লাব সুস্থ ও বস্তুনিষ্ঠ সাংবাকিতা করছে দেখে খুব ভালো লাগছে। তারা জ্ঞানে-গুণে আরও এগিয়ে যাক এ কামনা করি।

মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জীবন আহমেদ লিটন, সহ-সভাপতি দেওয়ান শোয়েব রাজা, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, ইমতিয়াজ আহমেদ লিলু ও শেখ মোঃ আলমগীর প্রমুখ। পরে মডেল প্রেসক্লাবের পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন তিনি।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সাংবাদিক শেখ সফিকুল ইসলাম সফিক স্বস্ত্রীক করোনায় আক্রান্ত

বিদায় লগ্নে ইউএনও মতিউর রহমান খানের ফে্ইসবুকে আবেগঘন স্ট্যাটাস

অভিযোগের তীর ইউএনও-ইউপি চেয়ারম্যানের দিকে! প্রধানমন্ত্রীর দেয়া ঘর নির্মানে অনিয়ম

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান