গ্রামে গ্রামে পৌঁছেছে উন্নয়নের আলো-বিভাগীয় কমিশনার, নবনির্মিত গৃহহীনদের ঠিকানার নাম মুজিব নগর-ইউএনও

জীবন আহমেদ লিটন \ হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক দলিত সম্প্রদায়ের ছাত্রছাত্রীদের ১০ টি বাইসাইকেল ও সমাজসেবা অফিস কর্তৃক ৯ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন অসহায় দরিদ্র মানুষে ভাগ্য উন্নয়নে আন্তরিকতার সহিত কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়নের মহোৎসব থেকে বাদ যায়নি প্রত্যন্ত অঞ্চল। রাতের আধারে হাওড়পানে চোখ পড়লে দেখা যায় গ্রামে গ্রামে বিদ্যুতের আলো। আর এই ঝলসানো আলো হচ্ছে প্রধানমন্ত্রীর উন্নয়নের আলো।

রোববার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও পদ্মাসন সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, এসিল্যান্ড ইফফাত আরা জামান উর্মি, ওসি মোহাম্মদ এমরান হোসেন ও সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম প্রধান, পিআইও মলয় কুমার দাস প্রমুখ।

পরে দুপুর ২ টায় আগামী ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী কর্তৃক সারাদেশে গৃহহীনদের ঘর প্রদান অনুষ্ঠানকে সামনে রেখে সংবাদ সম্মেলন করেন ইউএনও পদ্মাসন সিংহ। এসময় তিনি বলেন, উপজেলায় দেড় শত ভ‚মিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রীর আশ্রয়নের ঘর প্রস্তুত রয়েছে। ঘরগুলো বণ্ঠন করতে শতভাগ যাচাই বাছাই করে প্রকৃত ব্যক্তিদের মনোনীত করা হয়েছে।এরপরও যদি প্রমানিত হয় যে এরমধ্যে কোন ব্যক্তি বিত্তশালী ও কিংবার জমির মালিক রয়েছেন তখন তাৎক্ষনিক তাকে বাতিল করে অন্যকে ঘর বুঝিয়ে দেয়া হবে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইউএনও বলেন বানিয়াচংয়ের পূর্বের বাঁধে গৃহহীনদের ঠিকানার নাম করণ করা হবে মুজিব নগর।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে ঘরের চালার উপর বিদ্যুৎস্পৃষ্টে ১ ব্যক্তি নিহত

বানিয়াচংয়ে ১ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক বিক্রেতা নিজামসহ গ্রেফতার ৪

করোনায় শিক্ষার্থীদের সীমাহীন ক্ষতি হচ্ছে : বানিয়াচং হাফিজ কল্যান সোসাইটি