বানিয়াচংয়ে মাদক ডিলার সাঈদুল বিপুল ইয়াবাসহ গ্রেফতার, আটক হলো কারবারি মুবিন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ের কুখ্যাত মাদকের ডিলার সাঈদুল হককে ১১ শ ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‍্যাব ৯ এর সদস্যরা। বুধবার বিকালে স্থানীয় বানেশ্বর বিশ্বাসের পাড়া থেকে তাকে ইয়াবা, মোটর সাইকেল ও ইয়াবা বিক্রির ৭২ হাজার ৩ শত টাকাসহ আটক করা হয়। সে উপজেলা সদর দত্তপাড়া গ্রামের আব্দুল হকের পুত্র।

অপরদিকে বুধবার রাতে বানিয়াচং থানা পুলিশ উপজেলার পূর্ব তোপখানা গ্রামের হারুণ রশিদ মিয়ার পুত্র মুবিন মিয়াকে ১৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। সূত্র জানায় মাদক কারবারি সাঈদুল ধীরে ধীরে মাদকের ডিলার হিসেবে পরিচিতি পায়। তাঁর হাতধরে বানিয়াচংয়ে মাদকের সয়লাব হয়েছে বলে জানান এলাকাবাসী। তাকে গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে এসছে। এছাড়া মাদক কারবারি মুবিনকে ২০১২ সালে স্থানীয় বড়বাজারের খাজা স্টোরে চুরির অপরাধে গ্রেফতার করে পুলিশ। তাছাড়া সে মোবাইল চুরি সহ এলাকায় বিভিন্ন অপরাধে জড়িত

বানিয়াচং থানার ওসি (তদন্ত) কবির হোসেন জানান, সাঈদুল ও মুবিনকে আদালতের মাধ্যমে বৃহস্পতিবার কারাগারে পাঠানো হয়েছে। মাদকের ডিলার সাঈদুল ও কারবারি মুবিনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে জটিল রোগীদের সহায়তায় সরকারি চেক বিতরন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

আজমিরীগঞ্জের হাওরে পোনামাছ অবমুক্ত করেছেন এমপি মজিদ খান

পরিবারের পক্ষে অক্সিজেন কনসেট্রেটরসহ বিভিন্ন সামগ্রী প্রদান করলেন ডা.জীবন