পরিবারের পক্ষে অক্সিজেন কনসেট্রেটরসহ বিভিন্ন সামগ্রী প্রদান করলেন ডা.জীবন

ষ্টাফ রিপোর্টার  : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কামালখানীস্থ ঐতিহ্যবাহী হাসান মঞ্জিল পরিবারের সদস্য বিশিষ্ট চিকিৎসক ও রাজনীতিবিদ ডা. সাখাওয়াত হাসান জীবন ও ওই পরিবারের সদস্যদের পক্ষ থেকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অত্যাধুনিক অক্সিজেন কনসেন্ট্রেটর, ২ টি হুইল চেয়ার, ২ টি বৈদ্যুতিক আইপিএসসহ নানান রকম চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। ১৯ আগস্ট বৃহস্পতিবার বিকালে ওই সামগ্রীগুলো হাসপাতালের এউএইচও ডা. শামীমা আক্তারের কাছে হস্তান্তর করেন ডা. জীবন।

এ উপলক্ষে ডা. শামীমা আক্তারের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, ডা. সাখাওয়াত হাসান জীবন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা প্রমুখ।

ডা. জীবন তাঁর বক্তৃতায় বলেন, আমাদের হাসান মঞ্জিল পরিবারের সদস্যদের একটি ফেসবুক গ্রæপ আছে। কিছুদিন আগে বানিয়াচং উপজেলায় করোনা মহামারিতে ১০ জন লোক মৃত্যুবরণ করেন। তখন ওই গ্রæপে আলোচনা করে করোনা রোগী ও শ্বাসকষ্ট রোগীদের জন্য আমাদের পরিবারের পক্ষ থেকে চিকিৎসা সামগ্রী প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়।

তারই ফলশ্রæতিতে উপজেলা চেয়ারম্যান সাহেব, ইউএনও সাহেব ও ইউএইচও সাহেবের সাথে আলোচনা করে আমার ও আমাদের আত্মীয় স্বজনের অর্থায়নে একটি অক্সিজেন কনসেন্ট্রেটর, ২ টি হুইল চেয়ার, ২ টি আইপিএস, ৬ টি পাল্স অক্সিমিটার, ৪ টি বøাড প্রেসার মেশিন, ৫ টা থার্মোমিটার, ৫ টি অক্সিজেন কেনোলা ও ৫০ টি ফেইস মাস্ক ক্রয় করি। আজ এগুলো উপজেলা চেয়ারম্যান, ইউএনও এবং এউএইচওসহ অন্যান্য ডাক্তাররা গ্রহন করায় আমি আমার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। ভবিষ্যতে মানুষের কল্যানে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন ডা. সাখাওয়াত হাসান জীবন।

উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা আক্তার তাদের পৃথক বক্তৃতায় ডা. সাখাওয়াত হাসান জীবন ও তার পরিবারের সদস্যদের বানিয়াচং উপজেলাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জি এম ইশতিয়াক মাহমুদ, ডা. মঈনুল ইসলামসহ বানিয়াচং উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগঞ্জে প্রশাসন-পৌরসভার যৌথ উচ্ছেদ অভিযান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে বোতাম তৈরী করে গৃহবধুর ভাগ্য বদল :সরকারী পৃষ্ঠপোষকতার দাবী

বানিয়াচংয়ে গভীর রাতে দোকানে অগ্নিকান্ডে সর্বস্ব পুড়ে ছাই

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান