বিদায় লগ্নে ইউএনও মতিউর রহমান খানের ফে্ইসবুকে আবেগঘন স্ট্যাটাস

“আমি অকৃতি অধম বলেও তো কিছু কম করে মোরে দাওনি;

যা দিয়েছ, তারি অযোগ্য ভাবিয়া কেড়েও তা কিছু নাওনি।।

তব আশীষ কুসুম ধরি নাই শিরে, পায়ে দলে গেছি, চাহি নাই ফিরে;

তবু দয়া করে কেবলি দিয়েছ, প্রতিদান কিছু চাওনি।।”

প্রিয় আজমিরীগঞ্জবাসী, আসসালামুআলাইকুম।

চাকরি জীবনে বদলি একটি সাভাবিক ঘটনা। তারপরও বদলির সময় হাজারো স্মৃতি এসে ভিড় জমায়। অনেক স্মৃতি আপনাদের সাথে। এ স্মৃতিগুলোই পরবর্তীতে কাজের অনুপ্রেরণা জোগাবে। আমি আমার জায়গা থেকে চেষ্টা করেছি আপনাদেরকে সর্ব্বোচ্চ আইনগত সেবা দিতে। কতটুকু পেরেছি, আমি জানিনা, সেটা আপনারাই বলতে পারবেন। কিন্তু আমার আন্তরিকতার কোন কমতি ছিলো না, এইটুকু জোর গলায় বলতে পারি।

এই অঞ্চলের সকল শ্রেণি-পেশার মানুষের সাথে একটা বন্ধন হয়ে গিয়েছে আমার। আপনারা আমাকে যে সহযোগিতা, আন্তরিকতা, স্নেহ, ভালোবাসা ও সম্মান দিয়েছেন সেটাই এই বন্ধনের ভিত্তি। সবসময় আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনারা দোয়া করবেন আমার পরবর্তী কর্মস্থলেও আমি যেন সাহসিকতা ও আন্তরিকতার সাথে সেবা প্রদান করতে পারি।

মান্যবর কমিশনার স্যার ও অতিরিক্ত কমিশনার স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক স্যারদের কাছে কৃতজ্ঞতা। বিশেষ কৃতজ্ঞতা আমার বট বৃক্ষ জেলা প্রশাসক ইশরাত জাহান স্যারের প্রতি, যিনি প্রতিটি পদক্ষেপে সাহস দিয়েছেন, প্রেরণা যুগিয়েছেন।

কৃতজ্ঞতা জানাচ্ছি আমার অফিসের সকল সহকর্মীদের প্রতি। উপজেলা পরিষদের প্রতি। উপজেলার সকল বিভাগের বিভাগীয় প্রধানসহ সকল সহকর্মীদের প্রতি। সকলের আন্তরিক সহযোগিতায় উপজেলায় আমরা সকলে ছিলাম অবিচ্ছেদ্য একটি পরিবারের মতো। আমরা হয়ে ওঠেছিলাম ‘টিম আজমিরীগঞ্জ ‘।

কৃতজ্ঞতা জানাচ্ছি বীর মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি।

সবশেষে সকলের কাছে নিঃস্বার্থ ক্ষমা চেয়ে নিচ্ছি জানা-অজানা সকল ভুলের জন্য। আপনারা আমার ও আমার পরিবারের জন্যে দোয়া করবেন। জীবনের কোন এক বাঁকে হয়তো আবারো হবে দেখা।

আপনাদেরই একজন…

মোঃ মতিউর রহমান খান

উপজেলা নির্বাহী অফিসার

আজমিরীগঞ্জ, হবিগঞ্জ।

০৫ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আজমিরীগঞ্জ, হবিগঞ্জ।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

পায়রা উড়িয়ে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করলেন আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে আনসার ও ভিডিপির উদ্যোগে ৩ শত সদস্যকে ত্রাণ সহায়তা

বানিয়াচংয়ে সরজমিনে এসপি ॥ কমলা হত্যাকান্ডে মামলা নেয়ার নির্দেশ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান