প্রত্যক্ষ ভোটে হাফিজুর রহমান পুনরায় মাতাপুর-মীরমহল্লার সর্দার নির্বাচিত

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জের বানিয়াচংয়ে সৈদ্যাটুলা সাত মহল্লা ছান্দের অর্ন্তগত মাতাপুর ও মীরমহল্লার সর্দার ৪র্থ বারের মতো পুনরায় ৩ বছরের জন্য প্রত্যক্ষভোটে এস এম হাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন । উৎসব মূখর পরিবেশে ২৫ মে মঙ্গলবার সকালে বানিয়াচং আইডিয়াল কলেজ মাঠে অনুষ্ঠিত সর্দার নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন ২নং উত্তর পশ্চিম ইউপির সাবেক চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধনমিয়া।

পূর্ব নির্ধারিত আলোচ্যসূচী অনুযায়ী সভার শুরুতেই ভোটার বাছাই প্রক্রিয়া সম্পন্ন করে গণনার মাধ্যমে বিজয়ী প্রার্থীর নাম ঘোষনা করা হয়। সভায় উল্লেখযোগ্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, আশরাফ হোসেন শান্ত, আজমল হোসেন খান, তালহা খান, এডভোকেট নজরুল ইসলাম খান, আসাদুর রহমান খান, মাসুক মিয়া, ছবর আলী, আলিফ উল্লা, আখলু মিয়া, হাফিজ মিয়া, হাফিজ উদ্দিন, আহাম্মদ মিয়া, আলী আকবর, সহিবুর রহমান, তকদির মিয়া, প্রমূখ। এছাড়া সহিবুর রহমানকে মহল্লার ক্যাশিয়ার নিযোক্ত করা হয়।

পরে শান্তপূর্ণ পরিবেশ বজায় রাখায় মাতাপুর মহল্লার পুনঃ নির্বাচিত সর্দার এস এম হাফিজুর রহমানসহ ছান্দের পক্ষথেকে উপস্থিত ছান্দ ও মহল্লার সভাইকে ধন্যবাদ জ্ঞাপন করে উক্ত সর্দার নির্বাচন বৈঠকের সমাপ্তি ঘোষনা করা হয়।
উল্লেখ্য মাতাপুর, মীরমহল্লা, নোয়াপাড়া,সংগ্রাম রায়েরপাড়া, গোপেরহাটি ও বন্দেরবাড়ী নিয়ে মাতাপুর মহল্লা গঠিত।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে মসজিদে যাওয়ার রাস্তা সামান্য বৃষ্টি হলেই কর্দমাক্ত

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

পুস্পার্ঘ অর্পণসহ নানা আয়োজনে হবিগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

বানিয়াচংয়ে ৬ কিলোমিটার রাস্তার জন্য অর্ধলক্ষাধিক মানুষের দূর্ভোগ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান