বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে হাওরে ধর্ষণ

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি \ হবিগঞ্জের বানিয়াচংয়ের পল্লীতে বাড়ি থেকে তুলে হাওরে নিয়ে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেছে ২ লম্পট। ঘটনাটি ঘটেছে বুধবার (১০ মার্চ) রাত সাড়ে ১০ টায় উপজেলার পৈলারকান্দি ইউনিয়নের শ্রীমঙ্গলকান্দি গ্রামে। ঘটনার সাথে জড়িত ২ জনকে আটক করেছেন বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জাকির হোসেন। আটকৃতরা হলো একই এলাকার মৃত আজিদ মিয়ার পুত্র সোহেল মিয়া (২২) ও মৃত রমজান আলীর পুত্র আয়ুব আলীর (৩২)

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের রমজান আলীর ১৪ বছরের কিশোরী কন্যা প্রকৃতিক ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে তাঁর মুখে চাপা দিয়ে পাশের হাওরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সোহেল ও আয়ুব। কিছুক্ষণ পর মেয়ে ঘরে আসতে না দেখে পরিবারের লোকজন খোঁজাখুজি করে হাওরে অচেতন অবস্থায় পরে থাকতে মেয়েকে দেখেন। মেয়েকে খোঁজে পাওয়ার পরই এক ধর্ষককে জনতা হাতেনাতে আটক করেন। পরে ধর্ষিতাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। কিছুক্ষণ পর কিশোরীর জ্ঞান ফিরলে সে ঘটনার লোমহর্ষক বর্নণা দেয়। এরই সূত্র ধরে পুলিশ রাতেই অপর দর্ষককে ধর্ষককে গ্রেফতার করে।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হসপিটালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। আটককৃত আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। তিনি জানান, প্রেম সংক্রান্ত বিষয়ে এ ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে দুর্যোগ সহনশীল জীবিকায়নে ১৮০ পরিবারকে ১৪ লক্ষাধিক অর্থ প্রদান

ফেসবুক হ্যাক করে অশ্লীল ছবি পোষ্ট করায় আত্মহনন : বধু সাজা হলোনা তরুণীর

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান