বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন লক্ষীবাওরে উদ্বোধন :৫ কিলোমিটার দৌড়লেন রানাররা

জীবন আহমেদ লিটন \ হবিগঞ্জের বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ হাওর পাড়ের সুলাটেক নামক স্থানে উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খান। উদ্বোধনের পর অংশগ্রহনকারী ৫ শতাধিক নারী পুরুষ রানার ৫ কিলোমিটার দৌড়ে দেশের বৃহত্তম সোয়াম ফরেষ্ট (জলাবন) লক্ষীবাওরে পৌঁছান।

৭ মার্চ (রবিবার) বিকাল ৩ টায় প্রকৃতির অপরূপ রূপের সান্নিধ্যে উক্ত অনুষ্ঠানের শুভ সূচনা হয়। শেষ হয় বিকাল ৫ টায়। ম্যারাথনে নারীদের মধ্যে ২য় ও ৩য় স্থান অর্জন করে তাক লাগিয়ে দেন মা সাধনা রানী ও মেয়ে অর্পিতা রানী। ম্যারাথনে পুরুষদের মধ্যে ৬ জন ও নারীদের মধ্যে ৫ জন বিজয়ী হন।

এদিকে বানিয়াচংয়ের দর্শনীয় স্থান লক্ষীবাওর জলাবনকে পরিচিত করতে জাকজমক অনুষ্ঠান বানিয়াচংবাসীকে উপহার দিয়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন ক্রীড়াপ্রেমী উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

বিকাল ৫ টায় লক্ষীবাওর জলাবনে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন ইউএনও মাসুদ রানা ও সহকারী কমিশনার ভ‚মি ইফফাত আরা জামান উর্মি। ম্যারাথনে ১ম স্থান অধিকার করে মোঃ মোহন মিয়া, ২য় সায়েল, ৩য় মোহন-২, ৪র্থ লিমন মিয়া, ৫ম আবেদ মিয়া ও ৬ষ্ঠ স্থান অধিকার করে শিপন মিয়া। নারীদের মধ্যে ১ম স্থান অধিকার করে বানিয়াচং রানার ক্লাবের সদস্য অর্পিতা সূত্রধর।

ম্যারাথন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের জয়েন্ট সেক্রেটারী তজম্মুল হক চৌধুরী, মাধ্যমিক শিক্ষা অফিসার কাওসার শোকরানা, পিআইও প্লাবন পাল, এটিও হাসিবুল ইসলাম, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজাহান মিয়া, এডভোকেট আব্দুল মজিদ খান এমপির পিএস সেলিম উদ্দিন, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, সেক্রেটারী খলিলুর রহমান খলিল, ফ্রিল্যান্স সাংবাদিক দেওয়ান শোয়েব রাজা, মোর্শেদুজ্জামান লুকু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি জীবন আহমেদ লিটন, সেক্রেটারী নজরুল ইসলাম তালুকদার, এডভোকেট আসাদুজ্জামান খান তুহিন, সেচ্ছাসেবকলীগ নেতা আশরাফ আলী সোহেল, ছাত্রলীগ নেতা এ জেড এম উজ্জল, রফিকুল আলম চৌধুরী রিপন, কাওছার আহমেদ শিহাবসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে ৬ষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষে কেক কেটে বাংলা টিভির ৫ম  প্রতষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দেশবাসীর প্রতি শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বড়বাজারে টয়লেটের ময়লায় দুষিত হচ্ছে এলাকা : ইউএনও’র কাছে জুনেদ মিয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান