পায়রা উড়িয়ে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করলেন আব্দুল মজিদ খান এমপি

জীবন আহমেদ লিটন \ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় হবিগঞ্জের বানিয়াচংয়ের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ক্রিকেট এবং ভলিবল টুর্ণামেটে ২০২১ এর শুভ উদ্বোধন করেছেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মাসুদ রানার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী, বঙ্গবন্ধু ভলিবল টুর্ণামেন্ট উপকমিটির আহŸায়ক ও উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন উদ্বোধক এ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে তরুণদের ভ‚মিকা খুবই গুরুত্বপূর্ণ। তরুণরা খেলাধুলায় মগ্ন থাকলে বিপদগামী না হয়ে আলোকিত মানুষ হয়ে উঠবে। খেলাধুলা মানুষের শরীরকে সুস্থ্য ও প্রাণোচ্ছল রাখে। তাই সকল যুবক, তরুণ ও কিশোররা বেশী বেশী খেলাধুলা করতে হবে। তাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তাঁর পিতার জন্ম শতবার্ষিকীতে টুর্ণামেন্টের আয়োজন করে সারাদেশের মানুষকে আনন্দ উপভোগ করার সুযোগ করে দিয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। তিনি তাঁর বক্তৃতায় বলেন, জাতির জনকের জন্ম শতবার্ষিকীতে টুর্ণামেন্টের আয়োজন করায় দেশের প্রতিটি অঞ্চলে উৎসবে মেথে উঠেছেন সকল শ্রেণী-পেশার মানুষ। আসুন আমরা অলস সময় বাজে আড্ডায় ব্যয় না করে বেশী বেশী খেলাধুলা করি আর নিজের শরীরকে সুস্থ্য রাখার পাশাপাশি সমাজ থেকে সকল অন্যায় অনাচার চিরতরে বিতারিত করি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার আমির হোসেন, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, রেখাছ মিয়া, আনোয়ার হোসেন, ক্রিকেট উপকমিটির আহŸায়ক ফজল উল্লা খান প্রমুখ। অনুষ্ঠানে সাংবাদিক, ক্রীড়ামোদী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী ও বঙ্গবন্ধু ভলিবল টুর্ণামেন্ট উপকমিটির আহŸায়ক শাহিবুর রহমান জানিয়েছেন, ক্রিকেট টুর্ণামেন্টে ২৪ টি টিম নাম ্এন্ট্রি করেছে। আর ভলিবল টুর্ণামেন্টে ১০ দল। খেলা চলবে পুরো ১ মাস ব্যাপী।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

তারুণ্যের চোখে স্বদেশ ” সংগঠনের পক্ষ থেকে অনলাইন রচনা  প্রতিযোগিতা

নবীগঞ্জে এসিল্যান্ড সুমাইয়া মমিনের মোবাইল কোর্টে ৫ টি মামলা ও জরিমানা

আদর্শবাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ॥ সেরুজ্জামান বাচ্চু সভাপতি, এসএম হাফিজুর সম্পাদক