এন সি সি চ্যাম্পিয়নশিপ ২০২১ -প্যানথার কে পরাজিত করে লেপার্ড এর শুভ সূচনা

ক্রীড়া প্রতিবেদক : পৃথিবী বৃহত্তম গ্রাম বানিয়াচং এর ঐতিহাসিক এড়ালিয়া (শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম)মাঠে চলমান এন সি সি চ্যাম্পিয়নশিপ এর পঞ্চম ম্যাচে তারকা সমৃদ্ধ টিম প্যানথার কে পাঁচ উইকেটে পরাজিত করে টিম লেপার্ড । টসে জিতে প্রথমে ব্যাট করে লেপার্ড বোলারদের বুদ্ধিদিপ্ত বোলিং এ ১৭’৩ ওভারে ১১৩ রানে অলআউট হয় টিম প্যানথার।উজ্জল ২৫,লিটন ও শাকিল উভয়ে করেন ১৪ রান। মনি খান ও অধিনায়ক সাকিব উভয়ে ৩টি করে ও জালাল নেন দুটি উইকেট।

জবাবে ১১৩ রানের চ্যালেন্জিং টার্গেটে ব্যাটিং এ নেমে প্যানথার বোলারদের দুর্দান্ত বোলিং এ শুরুতে চাপে পরে টিম লেপার্ড। মোঃশহীদ ও রবিন প্রথম পাঁচ ওভারই নেন মেডেন ওভার।পরবর্তী তে অভিজ্ঞ মনি খান ও অধিনায়ক সাকিব খানের ব্যাটিং দৃঢ়তায় ১৯’১ ওভারে পাঁচ উইকেটে ১১৭ রান করে টুর্নামেন্টে নিজেদের প্রথম জয় তুলে নেয় টিম লেপার্ড।মনি খান ৪৯, সাকিব খান ১৯ ও মিলাদ করেন ১১ রান।মোঃ শহীদ ও নাইম উভয়ে নেন ২টি করে উইকেট। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন টিম লেপার্ডের সিনিয়র ক্রিকেটার মনি খান।

আম্পায়ার এর দ্বায়িত্বে ছিলেন টিম স্পাইডারের জিলু আহমেদ ও মোঃ রাফি।স্কোরার একই টিমের মোঃলাদেন।থার্ড আম্পায়ারে ছিলেন মেহরাব হাসান। খেলা শেষে ম্যান অব দ্য ম্যাচ এর পুরষ্কার তুলে দেন সাবেক তারকা ফুটবলার ও ক্রীড়া ব্যক্তিত্ব মতিউর রহমান মুতি।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

যুবলীগ নেতা সাহিবুর’র উদ্যোগে এমপি মজিদ খান ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে ওসি এবং ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে কাবাডি প্রতিযোগিতা

বঙ্গবন্ধু টি ২০ ক্রিকেট টুর্নামেন্টের জমকালো ফাইনালে অপরাজিত চ্যাম্পিয়ন নওজোয়ান ক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান