যুবলীগ নেতা সাহিবুর’র উদ্যোগে এমপি মজিদ খান ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

জীবন আহমেদ লিটন/শেখ নুরুল ইসলাম \ হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী মোঃ সাহিবুর রহমানের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে এডভোকেট আব্দুল মজিদ খান এমপি দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’র উদ্ধোন করা হয়েছে।

১৫ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮ টায় উপজেলার বড়বাজারস্থ জননী কমিউনিটি সেন্টারে আয়োজিত ওই টুর্ণামেন্টে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মোঃ হারুন মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

তিনি তার বক্তৃতায় বলেন, ব্যাডমিন্টন খেলায় মানুষের শারীরিক সক্ষমতা বাড়ার পাশাপাশি তরুণদের বিনোদনের খোরাক হয়। তরুণরা সন্ধার পর বাজে আড্ডায় মিলিত না হয়ে খেলাধুলা করলে এবং দর্শক হিসেবে খেলা দেখলে সমাজ থেকে অন্যায় অনাচার দূর হয়ে যাবে। কারন তরুনরাই আগামীর বাংলাদেশের মূল হাতিয়ার। তরুণরা ভাল থাকলে দেশ ভালো থাকবে। তিনি আরও বলেন, আমরা জানি পৃথিবীর মহাগ্রাম বানিয়াচং।

তাই এ গ্রামের মানুষ সর্বক্ষেত্রে মহান হতে হবে। তরুণরাই আগামী দিনে বিশাল এ ঐতিহ্যবাহী বানিয়াচংকে এগিয়ে নিয়ে যাবে। বিজয়ের মাসে সুন্দর একটি আয়োজন করে তরুণদের ভালো মানসিকতা গড়ে তোলার সুযোগ করে দেয়ার জন্য যুবলীগ নেতা সাহিবুর রহমান ও সকল কলাকৌশলীদের ধন্যবাদ জানাই। আমার তরফ থেকে এধরনের আয়োজনের জন্য সবসময় সহযোগিতা থাকাবে।

এর আগে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী ইকবাল হোসেন খান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এক পর্ব ব্যাডমিন্টন খেলে দর্শকদের উৎসাহ প্রদান করেন।

টুর্ণামেন্টের উদ্বোধক অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম তার উদ্বোধনী বক্তৃতায় বলেন, আমি সব সময় এ খেলাটি খেলে থাকি। আমি খেলাধূলা করি শারীরিক ফিটনেসের জন্য। যুব ও তরুণ সমাজ খেলাধুলা করেন ফিটনেস ও বিনোদনের জন্য। এটা নিতান্তই প্রশংসার দাবী রাখে। কারন খেলাধূলা মানুষের অপরাধবোধ কমায়। যুব ও তরুণ সমাজ যত বেশী খেলাধূলা করবেন দেশে ততই অপরাধ কমে আসবে। সকলকে ঐক্যবদ্ধভাবে সমাজ থেকে সকল প্রকার অপরাধ নির্মোল করতে কাজ করতে হবে। আর এ কাজটি সম্ভব বেশী বেশী খেলাধুলার আয়োজন করলে। তাই আমি চিন্তা করেছি আগামীতে আমি নিজে এখানে একটি টুর্ণামেন্টের আয়োজন করবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী ইকবাল হোসেন খান, অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন ও টুর্ণামেন্টের আয়োজক মোঃ সাহিবুর রহমান।

টুর্ণামেন্ট পরিচালনায় রয়েছেন রাসেল মিয়া, শাওন, নাজমুল, মাসুম, রাকিব, জাহিদুল. সারোয়ার, নিশাত ও আলিম।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগঞ্জে  দুইদিন যাবৎ মিশুকসহ যুবক নিখোঁজ : থানায় জিডি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

এনসিসি ক্রিকেট চ্যাম্পিয়নশিপ: প্যানথারকে পরাজিত করে ফাইনালে ডাইনোসর

এন সি সি চ্যাম্পিয়নশিপ : টিম ড্রাগনকে ছয়  রানে পরাজিত করে ফাইনালে টিম স্পাইডার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান