এন সি সি চ্যাম্পিয়নশিপ : টিম ড্রাগনকে ছয়  রানে পরাজিত করে ফাইনালে টিম স্পাইডার

ক্রীড়া প্রতিবেদক : পৃথিবী বৃহত্তম গ্রাম বানিয়াচং এর ঐতিহাসিক এড়ালিয়া (শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম)মাঠে চলমান এন সি সি চ্যাম্পিয়নশিপ এর আজকের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে টিম ড্রাগনকে কে ৬ রানে পরাজিত করে ফাইনালে জায়গা করে নিল ফেভারিট টিম স্পাইডার। রবিবার ৩০ মে সকালে টসে জিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৫৭ রানে অলআউট হয় টিম স্পাইডার ।মিশু ৫২,জাবেদ ৩০, রাফি ১৫ ও মোফাজ্জল করেন অপরাজিত ১৪ রান।ইমন ৩টি,ইবাদ ২টি এছাড়া তাজ,কামাল ও ইয়ামিন নেন ১টি করে উইকেট।

 

জবাবে টিম ড্রাগন ১৫৯ রানের চ্যালেন্জিং টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ উইকেটে সংগ্রহ করে ১৫২ রান।সৈকত ৩৩,আসাদ ১৯,ইবাদ ও কামাল উভয়ে ১২ ও জালাল করেন ১০ রান।মেহরাব ৩টি,মিশু ২টি,জিলু ২টি ও রাফি নেন ১টি উইকেট। ৫২ রান ও ২ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন টিম স্পাইডারের অলরাউন্ডার মিশু। আম্পায়ার এর দ্বায়িত্বে ছিলেন তানভীর জীবন ও টি এইচ অন্তর।স্কোরার এর দ্বায়িত্বে ছিলেন লিটন আহমেদ।

এছাড়া সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন এন সি সি চ্যাম্পিয়নশিপ এর প্রধান পরিচালক এম এ ইকবাল এইচ খান মনি।উল্লেখ্য মাসব্যাপী চলমান ঘরোয়া এন সি সি চ্যাম্পিয়নশিপ এ মোট আটটি দল অংশগ্রহণ করে।আকর্ষণীয় মেগা ফাইনালে টিম ডাইনোসর এর মোকাবেলা করবে টিম স্পাইডার।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগঞ্জে  দুইদিন যাবৎ মিশুকসহ যুবক নিখোঁজ : থানায় জিডি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে  মরহুম শরীফ উদ্দিন এমপি নাইট মিনিবার ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

শুভ উদ্বোধন হলো নওজোয়ান ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়নশিপ T20 ক্রিকেট টুর্ণামেন্ট

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান