জেল হত্যা দিবসে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা ; ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার সরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ। মঙ্গলবার ৩ নভেম্বর সকাল ৯টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাকস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মেনে এ কর্মসূচি পালন করে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগ নেতা কাজী হাশিম উদ্দীন হিমেলের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃজাহিদ হাসান, সাবেক পৌর ছাত্রলীগের সাংগঠনিক মাহফুজ আলী সুজল,পৌর ছাত্রলীগের সৈয়দ রহিত মোসলেম, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের এজাজুস সালেহিন শীতল, শেখ আসিফ, সাতক্ষীরা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাকিব হোসেন, রাব্বি ও জি এম ফরহাদ ছাড়াও সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ।
১৯৭৫ সালের ১৫ই আগস্ট নির্মম হত্যাকাণ্ডের পর এদিন মুক্তিযুদ্ধের অন্যতম সেনানী, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এ এইচ এম কামারুজ্জামান ও ক্যাপ্টেন এম মনসুর আলীকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাতের আঁধারে হত্যা করা হয়। জাতি আজ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শ্রদ্ধাবনত চিত্তে এই চার নেতাকে স্মরণ করছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

ভিবিডি কুষ্টিয়া জেলার উদ্যোগে স্তন ক্যান্সার বিষয়ক সচেতনতা মূলক কর্মসূচি পালিত

মানবাধিকার ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার কমিটি ঘোষণা

কুষ্টিয়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১; আহত ১০জন