নিয়মিত খেলাধুলা করলে কেউ অপরাধ করতে পারে না,আব্দুল মজিদ খান এমপি

ইকবাল হোসেন খান মনি, ক্রীড়া প্রতিবেদক ; হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, আজকের খেলায় যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন এবং যারা বিজয়ী হতে পারেননি তাদেরকে ধন্যবাদ। বিজয়ী হতে পারেননি তাতে কি হয়েছে চেষ্টা ত করেছেন। নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। যারা নিয়মিত খেলাধুলা করে তারা কোনো অপরাধ করতে পারে না। তাই সবাইকে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও। তবে নানান কারণে খেলাধুলার প্রতি মানুষের আগ্রহ কমে গেছে।

সোমবার ২নভেম্বর বিকাল ৩টায় বানিয়াচং উপজেলার ১১নং ইউনিয়নের নয়াপাথারিয়া মাঠে জেলা পরিষদের আশিক মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

জেলা পরিষদের সদস্য মোঃ আশিক মিয়ার ব্যাক্তিগত উদ্যেগে পাথারিয়া মাঠে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় পাথারিয়া এনামুল হক ফুটবল একাদশকে ০-১ গোলে পরাজিত করে আথুকুড়া ফুটবল একাদশ বিজয়ী হয়।

১১নং মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহাদ মিয়ার সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন জেল পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য জনাব ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শেখ সেলিম, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শেখ শামছুল হক, সাবেক চেয়ারম্যান সজীব আলী, জেলা পরিষদের সদস্য আশিক মিয়া, ইউনিয়ন চেয়ারম্যান ফজলুর রহমান খান, এরশাদ আলী, অফিসার ইনচার্জ মোঃ ইমরান হোসেন, সুজাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মুর্শেদ সরকার, আরো উপস্থিত আছেন লিটন মিয়া, আলাউদ্দিন সর্দার, নুর মিয়া তালুকদার, মজিদ মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

এন সি সি চ্যাম্পিয়নশিপ ২০২১; ড্রাগনের জয়ে জমে উঠেছে গ্রুপ বি এর লড়াই

খেলাধূলা শারিরীক বিকাশ ঘটায় ও  বিভিন্ন অপরাধ থেকে দূরে রাখে : এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বঙ্গবন্ধু ক্রিকেট টু্র্নামেন্ট ;মিশুর দুর্দান্ত সেঞ্চুরিতে নওজোয়ানের বিশাল জয়

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান