এতিম হলো শিশু তন্নী : বানিয়াচংয়ে মাদকের টাকার জন্য অন্যের স্ত্রীকে খুন করলো প্রেমিক অনিক

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় জোনাকী (২৫) নামের অন্যের সুন্দরী গৃহবধুকে স্বামীর ঘর থেকে প্রেমের প্রলোভনে পালিয়ে নিয়ে দেড়মাস সংসার করার পর মাদকের টাকার জন্য খুন করে লাশ রেখে পালানোর সময় জনতা আটক করে পুলিশে সোপর্দ কেরেছেন মাদক সম্রাট ও বহু অপকর্মের হুতা অনিক পান্ডে (৩০) কে। শনিবার (২৪ অক্টোবর) বিকাল ৩ টায় হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক মহাসড়কের সুটকি ব্রীজের পাশে এ ঘটনা ঘটে। ঘাতক অনিক পান্ডে উপজেলার ৪ নং ইউনিয়নের কাষ্টগড় গ্রামের মানিক পান্ডের পুত্র ও খুন হওয়া ২ শিশু সন্তানের জননী ২ নং ইউনিয়নের কুতুবখানী গ্রামের অপু মিয়ার স্ত্রী।

জানা যায়,প্রায় দেড়মাস পূর্বে অনিক পান্ডে জোনাকিকে প্রেমের প্রলোভন দেখিয়ে স্বামীর ঘর থেকে নিয়ে ঢাকায় চলে যায়। এসময় জোনাকির ৬ বছেরর বায়োজিদ নামের এক পুত্রকে পিত্রালয়ে রেখে ৩ বছর বয়সী কন্যা তন্নীকে সাথে নিয়ে যায়।

নিহতের মা উপজেলার ১ নং ইউনিয়নের রঘুচৌধুরীপাড়ার আবু মিয়ার স্ত্রী হেনা বেগম জানান, তার মেয়ে অনিক পান্ডের সাথে যাওয়ার সময় স্বামীর ঘর থেকে নগদ ৬০ হাজার টাকা সাথে নিয়ে যায়। এ টাকা মাদক কারবার ও সেবন করে খরচ করে শেষ করে গত সপ্তাহে তার মেয়েকে অনিক আরও টাকা নেয়ার জন্য চাপ দেয় বলে জোনাকি ফোন করে জানায়। এরপর থেকে মেয়ের সাথে আর যোগাযোগ হয়নি।

শনিবার দুপুর আড়াইটার দিকে হেনা বেগমকে অনিক ফোন করে জানায়, তার মেয়ে জোনাকি ফ্যানের সাথে আঘাত লেগে মারাগেছে। এম্বুল্যান্সে লাশ বাড়িতে পাঠাচ্ছে। কিন্তু এর কিছুক্ষণ পর ৩ টার সময় বানিয়াচং সদর থেকে একটু দুরে সুটকি ব্রীজের পাশে এম্বুল্যান্স থেকে জোনাকির মরদেহ ও তার ৩ বছরের শিশু কন্যাকে ফেলে দেয় অনিক। প্রত্যক্ষদর্শীরা এ ঘটনা দেখে অনিককে ধাওয়া দিলে সে একটি খালে পড়ে গেলে সেখান থেকে জনতা ঘাতক অনিককে আটক করে বানিয়াচং থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম জানান, ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আজমিরীগন্জে ২ পুলিশ সদস্য করোনা পজেটিভ

হবিগঞ্জে ৫ দেহপাসারিণী সহ গ্রেফতার ৮

৩য় মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণ,হাফিজ সিদ্দিক চাচার মাধ্যমে সাংবাদিকতা শুরু-আব্দুল হক মামুন