প্রধানমন্ত্রীর জন্মদিন: বানিয়াচং যুবলীগ নেতা এড. তুহিনের উদ্যোগে খাবার বিতরণ

শোভা আক্তার, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বানিয়াচং উপজেলা যুবলীগ নেতা এডভোকেট আসাদুজ্জামান তুহিনের উদ্যোগে মাদ্রাসার এতিম শিশুদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) যোহরের নামাজের পর পাইকপাড়া তাজবীরুল মাদ্রাসায় শতাধিক এতিম শিশুদের মাংস পোলাওয়ের বিরিয়ানি প্রদান করেন এডভোকেট তুহিন।
পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মাহমুদুর রহমান বুরহানি (সিলেটী)।

এসময় যুবলীগ নেতা এডভোকেট তুহিনসহ আরও উপস্থিত ছিলেন, মাদ্রাসার পরিচালক হবিবুর রহমান ওসমানী, ক্বারী মঈনুদ্দিন, পাইকপাড়া মহল্লার সর্দার লোকমান মিয়া, সাইতুল হেরা মহিলা মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও পাইকপাড়া জামে মসজিদের ইমাম সাহেব প্রমুখ। উপজেলা যুবলীগ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাজহারুল ইসলাম অপু, জিয়াউল হক জিয়া প্রমুখ।
মাওলানা মাহমুদুর রহমান বুরহানি মোনাজাতে বলেন আল্লাহ যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হায়াতে তায়্যিবা দান করেন।
এডভোকেট আসাদুজ্জামান খান তুহিন দৈনিক অনুসন্ধানকে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামীতে তাঁর নেতৃত্বে দেশ যেন আরও আরও এগিয়ে যায় সেই আশাবাদ ব্যক্ত করছি। তিনি প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সাংবাদিক ও রাজনীতিবিদ মোশাররফ হোসেন মিনি ষ্ট্রোক করে হাসপাতালে

বানিয়াচং মাধ্যমিক শিক্ষা অফিস কর্তৃক দরিদ্র শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে পল বাইচার ও গ্রামবাসীর মধ্যে ভয়াবহ দাঙ্গা,শান্ত করলেন প্রশাসন