আজমিরীগঞ্জে বিয়ের ওয়াদা করে কিশোরীকে ধর্ষণের সময় হাতেনাতে যুবক আটক

ষ্টাফ রিপোর্টার, হবিগঞ্জ : হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় বিবাহের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ সুজন আহমেদকে (২১)  নামের এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছেন এলাকাবাসী।লম্পট সুজন আজমিরীগঞ্জ বিরাট উজানপাড়ার গ্রামের আবু বক্কর মিয়ার পুত্র।  এ ঘটনায় সুজন ও তার সহযোগীদের নামে বৃহস্পতিবার (২৪) সেপ্টেম্বর আজমিরীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে হতভাগিনী ধর্ষিতা।
মামলার বিবরনে ও স্থানীয়দের মাধ্যমে জানা যায় ,  সুজন আহমেদ একজন এলাকার চিহ্নিত লম্পট। তার বিরুদ্ধে একাধিক মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগ রয়েছে। প্রেম করে সে বিয়েও করেছে। তার স্ত্রীর গর্ভে বর্তমানে সন্তানও রয়েছে। এরপরও সুন্দরী কিশোরীকে ছলেবলে ধর্ষণ করে সে।
একই উপজেলার শিবপাশা ইউনিয়নের সিকন্দরপুর গ্রামের এক সুন্দরী কিশোরীর  সাথে ফেইসবুকে কথোপকথনের মাধ্যমে ওই কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে লম্পট সুজন।
এর সুবাদে গত বৃহস্পতিবার  সুজন  তার এক সহযোগীকে সাথে নিয়ে  কিশোরীর বাড়িতে গিয়ে কিশোরীকে একা পেয়ে বিয়ে করা সহ নানান প্রলোভনে  তাকে ধর্ষণ করে সুজন। এলাকাবাসী ঘটনা টের পেয়ে আপত্তিকর অবস্থায় হাতেনাতে সুজনকে আটক করেন। পরে শিবপাশা পুলিশ ফাড়ির ইনচার্জ আশরাফ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে সুজনকে আটক করেন।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার জানান,  সুজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলাও হয়েছে। তদন্ত চলমান আছে। তদন্তের স্বার্থে ভিক্টিম কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানো হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

প্রশাসনের সৃষ্টিশীল উদ্যোগ : বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন হবে বানিয়াচং লক্ষীবাওরে

শেখ হাসিনার কর্মী হিসেবে গর্ব করি,ভূমিহীনদের গৃহ প্রদান উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সৃজনশীল লিখনি প্রশংসনীয়: আবুল কাশেম চৌধুরী