উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরী আবারও ছুটছেন গ্রামে গ্রামে ॥ ত্রাণ বিতরণ অব্যাহত

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী. বানিয়াচং উপজেলার ১৫ টি ইউনিয়নে সাড়ে ৭ হাজার কর্মহীন ও দরিদ্র মানুষের কাছে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। তিনি ত্রাণ বন্টন এলাকায় হাজির হয়ে পুরো কর্যক্রম পর্যবেক্ষন ও মনিটরিং করছেন।

গত সোমবার (২৯ জুন) উপজেলার ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়ন পরিষদের মাধ্যমে প্রতি ইউনিয়নে ৫ শত জনকে ১০ কেজী করে চাল ও হাফ লিটার সোয়াবিন তেল বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

পরদিন মঙ্গলবার ১০ নং সুবিদপুর ইউনিয়ন, ১৫ নং পৈলারকান্দি ইউনিয়ন, ১৩ নং মন্দরী ইউনিয়ন, ১২ নং সুজাতপুর ইউনিয়ন, ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন ও ৫ নং দৌলতপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

বৃহস্পতিবার ১ নং উত্তর পূর্ব ইউনিয়ন, ২ নং উত্তর পশ্চিম ইউনিয়ন পরিষদের স্ব স্ব ইউনিয়নের ৫ শত করে মোট ১ হাজার জন দরিদ্র মানুষকে খাবার সামগ্রী প্রদান করা হয়। এসময় উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, মোঃ গিয়স উদ্দিন উপস্থিত ছিলেন।

পিআইও মলয় কুমার দাস জানান, প্রায় বেশীর ভাগ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দেয়া হযেছে। বাকী ইউনিয়নেও শীঘ্রই ত্রাণ প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

উপজেলায় সর্বপ্রথম সংবিধান গঠন করে দৃষ্টান্ত স্থাপন করলো বানিয়াচং মডেল প্রেসক্লাব

নবীগন্জ শৈলা রামপুরে ৪ শতাধিক বাড়ি-ঘর প্লাবিত; ত্রাণ সহায়তার দাবী

বানিয়াচংয়ে এসিল্যান্ড সাইফুল ইসলামের মোবাইল কোর্ট : ২ ব্যবসায়ীকে অর্থদন্ড

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান