প্রবাসী সাজ্জাদ খানের পুত্র তাহসিনের অর্থায়নে ১৭০ পরিবারকে ঈদ উপহার

ষ্টাফ রিপোর্টার : পিতা সাজ্জাদ হোসেন খান টিপু। থাকেন ইংল্যান্ডে। তিনি প্রবাসে থেকেও দেশের মানুষের প্রতি ভালবাসার কোন কমতি নেই। কিছুদিন আগেও বানিয়াচংয়ের সাংবাদিকদের পিপিই উপহার দিয়েছেন। দিয়েছেন দরিদ্র মানুষকে খাবার সামগ্রীও।

এবার তারই সুযোগ্য পুত্র ইংল্যান্ড প্রবাসী ইসতিয়াক হোসেন খান তাহসিন ইনকামের প্রথম মাইনে দিয়ে বানিয়াচংয়ের মানুষেকে ঈদ খাবার সামগ্রী উপহার দিয়েছেন।১শত ৭০ পরিবারকে ঈদ খাবার সামগ্রী ও ৬ টি মধ্যবিত্ত পরিবারকে ১৫ দিনের খাবার সামগ্রী উপহার দিয়েছেন তিনি।

তাহসিন খানের পক্ষে তারই আত্বীয় দৈনিক প্রভাকর পত্রিকার ষ্টাফ রিপোর্টার মাজহারুল ইসলাম অপু সেচ্ছাসেবীদের সাথে নিয়ে বুধবার (২০ মে) খাবারের প্যাকেটগুলো মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন।

সাংবাদিক অপুকে এ মানবিক কাজে সহযোগিতা করেন  বানিয়াচং করোনা প্রতিরোধ সচেতন নাগরিক কমিটির সদস্য সচিব তৌহিদুর রহমান পলাশ, প্রভাষক জসিম উদ্দিন, কবি এম আর ঠাকুর মোক্তাদির হাসান সেবুল, ছাত্রনেতা এস আর তাকসিন, সায়েম চৌধুরী ইভান প্রমূখ।

ইংল্যান্ড প্রবাসী তাহসিন খানের মানবিক সহায়তায় কিছু ব্যতিক্রমী উদ্যোগ পরিলক্ষিত হয়েছে। তা হলো সহয়তা পাওয়া মানুষকে জন সম্মুখে না এনে এবং তাদেরকে কষ্ট না দিয়ে বাড়ি বাড়ি খাবার পৌছে দেয়া। তার এ ব্যতিক্রমী উপহার সামগ্রী বিতরনের জন্য সেবা প্রাপ্তরা সন্তোষ প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে দু’পক্ষের রক্ষক্ষয়ী সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ১০

বানিয়াচং রিপোর্টার্স ইউনিটির জরুরী সভা অনুষ্ঠিত

খেলাধূলা ভ্রাতৃত্ববোধ ও দেশপ্রেম বাড়ায়,বৃন্দাবন কলেজের অধ্যক্ষ মাসুদুল হাসান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান