বানিয়াচংয়ে ৫ শতাধিক কর্মহীনকে খাদ্য দিল মুরাদপুর বাধন সমাজ কল্যাণ সংস্থা

শোভা আক্তার, মুরাদপুর ,বানিয়াচং (হবিগঞ্জ) থেকে ॥ করোনাভাইরাসের কবলে কর্মহীন দরিদ্র মানুষের অর্থনৈতিক অবস্থা লন্ডভন্ড হয়ে পড়েছে। সরকারের পাশাপাশি ওই সমস্ত কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাবার সহায়তা প্রদান করে যাচ্ছেন সমাজের ব্যক্তি কিংবা বিভিন্ন সংগঠন। টানা ২ মাস যাবৎ কর্মহীন বানিয়াচং উপজেলার ১৪ নং মুরাদপুর ইউনিয়নের মানুষও। তাদের পাশে দাঁড়িয়ে মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন মুরাদপুর গ্রামের লন্ডন প্রবাসী নাজমুল হাসান চৌধুরী ও মুরাদপুর বাধন সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ।

বিদেশ থেকে প্রতিষ্ঠা  করেন  মুরাদপুর বাধন সমাজ কল্যাণ সংস্থা। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতিও তিনি । তার অর্থায়নে বাধন সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ ৫ শত ১৮ জন কর্মহীন মানুষকে খাবার সামগ্রী বিতরণ করেন। রবিবার (১০ মে) সকাল ১১ টায় মুরাদপুর গ্রামের বাধন কমপ্লেক্সের সামনে সম্পূর্ন সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেককে তেল, ডাল, আলো, ছোলা, সেমাই, চিনি ও পেঁয়াজ উপহার দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বাধন সমাজ কল্যান সংস্থার বর্তমান সভাপতি এম এ খালেক, সেক্রেটারী মোশাররফ হোসেন চৌধুরীসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী ও দরবেশ মিয়া চৌধুরী।
খাবার সামগ্রী প্রদানের পূর্বে দেশের মানুষের রোগমুক্তি কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন পারভীন চৌধুরী হাফিজিয়া মাদ্রাসার হাফেজ জাকারিয়া চৌধুরী।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বঙ্গবন্ধুর জন্মদিনে হবিগঞ্জের জেলা প্রশাসন আয়োজন করবে ঘোড়দৌড় প্রতিযোগিতা

লাখাইয়ে গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত

আজমিরীগন্জে সংঘর্ষেে নারীসহ আহত ৩০; আবারও হামলার আশঙ্কা