বানিয়াচংয়ে জার্মান প্রবাসী চনু’র উদ্যোগে পৌণে ৩ শ মানুষকে খাদ্য উপহার

কবি এম আর ঠাকুর ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের পুরানবাগ মহল্লার জার্মাণ প্রবাসী নাঈমুর রহমান চনুর অর্থায়নে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া পৌণে ৩ শতাধিক নারী পুরষের মাঝে খাবার সামগ্রী উপহার প্রদান করা হয়েছে। জার্মান প্রবাসীর ভাই রফিকুল ইসলামের তত্বাবধানে তার নিজ বাড়িতে মঙ্গলবার ( ৫ মে ) দুপুর ১২ টায় তার পিতা মরহুম হাজী গোলাপ আলীর রুহের মাগফেরাত কামনায় উক্ত মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, প্রেন্সিপাল মাওলানা আব্দাল হোসেন খান, দৈনিক অনুসন্ধান (অনলাইন) পত্রিকার সম্পাদক ও প্রকাশক জীবন আহমেদ লিটন, দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, দৈনিক অনুসন্ধান নিউজ টিভির (অনলাইন) চীফ এডিটর কবি এম আর ঠাকুর প্রমুখ। আরও উপস্থিত ছিলেন, আবিদুর রহমান, হেলাল উদ্দিন, সুমন ও সামাদ প্রমুখ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন, করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া এলাকাবাসীর পাশে দাঁড়িয়ে জার্মান প্রবাসী নাঈমুর রহমান চনু মানবতার উজ্জল দৃষ্ঠান্ত স্থাপন করেছেন।
তিনি আরও বলেন আমাদের সমাজে অনেক বিত্তবানরা এ দুর্যোগে এগিয়ে এসেছে সরকারের পাশাপাশি মানুষের পাশে দাঁড়িয়েছেন আবার অনেক বিত্তশালী নিজের টাকা পয়সা হাতে নিয়ে নিজের জীবন বাঁচানোর চেষ্টা করছেন।

আবুল কাশেম চৌধুরী জানান, ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বানিয়াচং উপজেলায় ১৯ হাজার হতদিরদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। জনপ্রতিনিধি, সিভিল প্রশাসন, পুলিশ, আর্মি, সাংবাদিক ও সমাজের সুশীল ব্যক্তিরা জীবন বাজি রেখে এ মহামারীতে দিনরাত কাজ করছেন। ইতিমধ্যে হবিগঞ্জের জেলা প্রশসক কামরুল হাসান মহোদয় ও বানিয়াচংয়ের এসিল্যান্ড মোঃ মতিউর রহমান খান করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি এ দুই কর্মকর্তার জন্য সকলের নিকট দোয়া ও আশির্বাদ কামনা করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আজমিরীগন্জে সংঘর্ষেে নারীসহ আহত ৩০; আবারও হামলার আশঙ্কা

বানিয়াচংয়ে বস্ত্র বিপণী বিতান গুলোতে তরুন তরুনীদের ঢল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং হসপিটালে জলাতঙ্ক নির্মূলে অবহিতকরণ সভা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান