সেই ভিখারিনীকে খাবার দিলেন আওয়ামীলীগ নেতা রুয়েল

খন্দকার ছাবেদ উদ্দিন, বানিয়াচং (হবিগঞ্জ)থেকে : হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ের অবহেলিত ভিখারিনী আনোয়ারাকে খোঁজে বের করে তার হাতে খাবার তোলে দিলেন অওয়ামীলীগ নেতা ও মরহুম এমপি শরীফ উদ্দিন স্যারের পুত্র ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।রবিবার (৩ মে) দুপুরে স্থানীয় বড়বাজার সাবরেজিস্টার অফিসের সামনে তাকে নিত্যপণ্য খাবার সামগ্রী চাল, ডাল ও আলো প্রদান করেন তিনি।

 

এর আগে ওই ভিখারিনীকে নিযে পত্রিকায সচিত্র প্রতিবেদন প্রকাশ হলে জেলা প্রশাসকের নির্দেশে বানিয়াচং উপজেলা প্রশাসন তাকে খাবার প্রদান করেন।

আনোয়ারার স্বামীর বাড়ি তারাসই গ্রামে। পিতার বাড়ি ১ নং ইউনিয়নের ভাওয়ালীটুলা গ্রাম্। তিনি এখন তার বোনের বাড়ি দেশমুখ্য পাড়ায় বসবাস করছেন । স্বামী অপর একটি বিয়ে করে তাড়িযে দেয় তাক্ এর পর থেকে নিজের এবং এক কন্যা সন্তানের খাবার যোগাতে বিক্ষাবৃত্তি করে দিনানিপাত করছেন।

ময়েজ উদ্দিন শরীফ রুয়েল জানান, করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে তিনি তার পরিবারের পক্ষ থেকে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় অসহায় মানুষকে খাবার সামগ্রী উপহার দেয়া শরু করেছিলেন। পত্রিকায় সাংবাদিক জীবন আহমেদ লিটনেরি একটি প্রতিবেদনে অসহায় আনোয়ারা বেগমের মানবেতর জীবন যাপনের খবরটি পেয়ে তাকে খোঁজে বের করে খাবার তোলে দিয়েছেন। পরে আরও খাবার তাকে উপহার দেয়ার প্রতয় তিনি ব্যক্ত করেন। 

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে প্রতিবেশীর অতর্কিত হামলায় আহত ৭ : থানায় মামলা

এতিম হলো শিশু তন্নী : বানিয়াচংয়ে মাদকের টাকার জন্য অন্যের স্ত্রীকে খুন করলো প্রেমিক অনিক

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে এক মাদকসেবীকে ছয় মাসের কারাদন্ড দিলেন এসিল্যান্ড ইফফাত আরা