বানিয়াচংয়ে ভূয়া সেনা অফিসার পরিচয়ে প্রভাব বিস্তার : অভিযোগ দায়ের

আবু হানিফ বিন সাঈদ : বানিয়াচংয়ে ভূয়া সেনা অফিসার পরিচয় দিয়ে প্রভাব বিস্তার করে নিরীহ নারায়ন পালের ভ‚মি দখলের অভিযোগ পাওয়া গেছে আব্দুল হালিম নানু মিয়া নামের এক যুবকের বিরুদ্ধে। সে স্থানীয় রূপরাজ খার পাড়ার (চানপাড়া) গ্রামের মৃত হাজী আব্দুল গণি মিয়ার পুত্র। ভ‚ক্তভোগী নারায়ন একই এলাকার মৃত কার্তিক পালের পুত্র। সোমবার (২৫ মার্চ) ইউএনও বরাবরে এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন নারায়ন।

অভিযোগ সূত্রে জানা যায়, কথিত সেনা অফিসার নানু মিয়া নারায়ন পালের জায়গা আংশিক দখল করে ইমারত নির্মাণ শুরু করেন। প্রথমে নারায়ন স্থানীয় ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়ার নিকট অভিযোগ দেন। চেয়ারম্যান নানুকে ফোন করলে সে তাকে জানায় আমি সেনা বাহিনীর কর্ণেল, আমার সাথে পাওয়ার দেখাবেন না।

পরবর্তীতে নারায়ন পাল বিজ্ঞ আদালতে নানু ও তার ভাতিজা আব্দুল্লা মিয়ার বিরুদ্ধে মামলা করেন। মামলার তদন্তভার পেয়ে নানুকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেন বানিয়াচং থানার এ এস আই জাকির হোসেন। পুলিশকে নানু সাংবাদিকদের সামনে প্রথমে জানায় সে সেনা অফিসার, পরক্ষণে সে বলে আমি এমবিবিএস ডাক্তার।

থানায় তদন্ত চলাকালে নানু তার দালান নির্মাণ অব্যাহত রাখলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন ভ‚ক্তভোগী নারায়ন পাল।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং-হবিগঞ্জ সড়কের অনেকগুলো গাছ কর্তন করেছে দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসি ও পরিকল্পনা সভা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান