বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন’র কাউন্সিলে আরজু সভাপতি ও তাওহীদুল সেক্রেটারী

স্টাফ রিপোর্টার : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে হাফেজদের বৃহৎ সামাজিক সংগঠন হবিগঞ্জ জেলার ‘বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন’র দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) সকাল ৯টায় গ্যানিংগঞ্জ বাজার অস্থায়ী কার্যালয়ে ফাউন্ডেশন এর সভাপতি হাফেজ শিব্বির আহমদ আরজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা তাওহীদুল ইসলামের সঞ্চালণায় ১ম অধিবেশন অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের বিগত দিনের কার্যাবলির ভূয়সী প্রশংসা করেন সদস্যবৃন্দ। পরে কমিটি বিলুপ্ত করে মুফতি আবু ছালেহ মিছবাহর সভাপতিত্বে ২য় অধিবেশন শুরু হয়।এতে সর্বসম্মতিক্রমে হাফেজ শিব্বির আহমদ আরজুকে সভাপতি, হাফেজ মাওলানা তাওহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক ও হাফেজ সুহাইল আহমদকে কোষাধ্যক্ষ করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ফাউন্ডেশন এর অন্যান্য দায়িত্বশীলগণ হলেন, সিনিয়র সহসভাপতি মুফতি আবু ছালেহ মিছবাহ, সহসভাপতি হাফেজ মাওলানা শাহনুর ও হাফেজ মামুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ফখরুদ্দিন আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী হাফেজ মমিনুল ইসলাম, সহ-আন্তর্জাতিক সম্পাদক হাফেজ মাওলানা নুরুল ইসলাম,

দফতর সম্পাদক হাফেজ নাসির উদ্দিন, প্রচার সম্পাদক হাফেজ ইকবাল হোসাইন, পাঠাগার সম্পাদক হাফেজ আবিদুর রহমান, নির্বাহী সদস্য হাফেজ আবু সাঈদ আহমদ, হাফেজ মাওলানা খাইরুল আলম, হাফেজ জামাল আহমদ, হাফেজ কামরুল ইসলাম, হাফেজ মাওলানা সুজাত আহমদ, হাফেজ মাওলানা জাসেদ আহমদ, হাফেজ আরিফুর রহমান আলফু ও হাফেজ শিব্বির আহমদ।

প্রসঙ্গত- বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন ২০১৬ খ্রি. সমাজসেবার ব্রত নিয়ে একঝাঁক মেধাবী হাফেজদের নিয়ে প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার পর থেকেই বৃক্ষরোপণ কর্মসূচি, অসহায়-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, হিফজুল কোরআন প্রতিযোগিতাসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগন্জে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী গুরতর আহত; সিলেটে প্রেরন

করোনার ফলে জাতীয় শোক দিবসে নবীগন্জে অনলাইন সাংস্কৃতি অনুষ্ঠান

আজমিরীগঞ্জে আক্রান্তদের ১ মাসের খাবার উপহার দিলেন আ’লীগ নেতা রুয়েল