বানিয়াচংয়ে আরো ১৭৭ পরিবারকে মাথা গোঁজার ঠাঁই দিলেন প্রধানমন্ত্রী

জীবন আহমেদ লিটন, : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আরও ১৭৭ ভুমিহীন-গৃহহীন পরিবারকে মাথাঁ গোঁজার ঠাঁই করে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২২ মার্চ) সকাল ১০ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘরের চাঁবি হস্তান্তর উদ্বোধন করেন শেখ হাসিনা। এসময় বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে উৎসবমুখর পরিবেশে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে স্থানীয়ভাবে ওই কার্যক্রমের সূচনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার জন্মশত বার্ষিকীতে সারাদেশের ন্যায় বানিয়াচং উপজেলায় ঘর ও বাড়ি দিয়ে উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করে ৫ শতাধিক দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। এটা আমাদের ভাটি অঞ্চলের জন্য যেমনি করে গৌরবের তেমনি আনন্দেরও বটে। নিখুত ও স্বচ্ছভাবে মহতী কাজের অংশীদার ইউএনও সহ সকলকে তিনি অভিবাদন জানান।

ইউএনও জানান, ১ম থেকে তৃতীয় ধাপ পর্যন্ত ৩২৫ টি আশ্রয়হীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর দেওয়া হয়। ৪র্থ ধাপে আজ ২২ মার্চ ১৭৭ টি পরিবারকে স্বপ্নের ঠিকানা দিয়ে অত্র উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত করেছেন প্রধানমন্ত্রী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াঙ্কা পাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, এসিল্যান্ড মোঃ নাজমুল হাসান, ওসি অজয় চন্দ্র দেবসহ ১৭৭ জন উপকারভোগী ও তাদের পরিবারের সদস্যরা এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

মিরপুর সানশাইন হাইস্কুলের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিগত তিন মাসে লাল সবুজ সমাজ কল্যাণ পরিষদের ব্যাপক কার্যক্রম

বানিয়াচংয়ে জঙ্গল থেকে প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান