বিদ্যুৎ দেওয়ার কথা বলে নারীকে কুপ্রস্তাব,মাছ কারবারি নজরুল ও মেইকার সুজনকে জুতাপেটা

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বানিয়াচংয়ে একসময়ের ফিসারম্যান (মাছ ব্যবসায়ী) ইয়াবা কারবারিসহ বহু অপকের্মর হুতা নজরুল ইসলাম তালুকদার ওরফে খাম্বা নজরুল এবং বহু বিবাহকারী, বহু নারী কেলঙ্কারির সাথে জড়িত সুজন উল্লা ওরফে মোবাইল মেইকার সুজন উল্লাকে জুতাপেটা করেছেন বাগহাতা গ্রামের ২ দরিদ্র নারী। তাদেরকে বিদ্যুতের খুটি পাইয়ে দেওয়ার কথা বলে কুপ্রস্তাব দেওয়ায় ওই ২ লম্পটকে জুতাপেটা করা হয়। নজরুল ওই ইউনিয়নের ধনপুর গ্রামের ধনাই উল্লার পুত্র এবং সজুন উপজেলা সদর পাড়াগাও গ্রামের মাহমুদ ঘটিয়ার ছেলে।

জানা যায়, ইয়াবাকোড় নজরুল ও সুজন ইয়াবার টাকা যোগার করতে মরিয়া হয়ে ওই দুই নারীর বাড়িতে গিয়ে ,মঙ্গলবার (১৪ মার্চ) সকালে বিদুতের খুটি দেওয়ার কথা বলে বিপুল টাকার অফার করে। নারীরা অপারগতা প্রকাশ করলে ২ লম্পট জানায় আমাদের মনোরঞ্জনন করে খুশি করলে টাকা কম দিলেও চলবে। লম্পটদের কুপ্রস্তাব শোনে ২ জন জুতা হাতে নিয়ে লম্পটদের পিটুনি শুরু করেন।

উল্লেখ্য খাম্বা নজরুলের বিরুদ্ধে ইতি পুবের মানুষকে বিদ্যুতের খুটি দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার পর ভ‚ক্তভোগীরা আদালত এবং ডিসি বরাবরে মামলা করেন। আর মেইকার সুজন এক ভ‚মিহীন নারীকে ঘর পাইয়ে দেওয়ার কথা বলে কুপ্রস্তাব দিলে ওই নারী জুতাপেটা করেন। উভয় লম্পটের বিরুদ্ধে পত্রিকায় একাধিকবার সংবাদ প্রকাশ হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, ৫ম শ্রেণী ফেল করে সংসারের আহার যোগাতে ছোটবেলাই খাম্বা নজরুল এলাকার বিভিন্ন জলাশয় থেকে মাছ আহরণ করে বাজারে বিক্রি করতো। একসময় সে ঢাকা গিয়ে টোকাই বনে যায়। সেখান থেকে ফিরে এসে একটি অনলাইন নিউজ পোর্টাল খোলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বেড়ায় নজরুল।

অপরদিকে মোবাইল মেইকার সুজনকে ছোট রেখে তার পিতা অন্যত্র বিয়ে করেন। বিয়ে করার পর পুত্র সুজনকে নিয়ে ঘটিয়া মাহমুদ বিভিন্ন মাজারে মাজারে গিয়ে ভিক্ষা করতেন। একটু বড় হয়ে সুজন পিতাকে ছেড়ে মায়ের কাছে চলে এসে মোবাইল মেইকারি শুরু করে। একপর্যায়ে খম্বা নজরুলের অনলাই পোর্টালে বার্তা সম্পাদক হিসেবে নিজের নাম লেখিয়ে কথিত সম্পাদক ফিসারম্যান ও খাম্বা নজরুল এবং কথিত বার্তা সম্পাদক মেইকার সুজন ইয়াবার সাথে জড়িয়ে পরে, সাথে অসংখ্য নারীদের কুপ্রস্তাব দিয়ে বারংবার জুতাপেটার শিকার হয়। শুধু তাই নয় ওই দুই কথিত সাংবাদিক, মাদক, জোয়া, চুরি, ঢাকাতির জন্য ওখানে সেখানে গণধুলাই খায়।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে প্রবাসীর বাড়িঘর ভাংচুর:খোলা আকাশের নীচে শিশুদের বসবাস

বানিয়াচংয়ে সাংবাদিকের বাড়ির গাইডওয়াল নির্মাণ বন্ধের পায়তারা করছেন গ্রাম্য মাতব্বররা

বানিয়াচংয়ে ৩ সন্তান রেখে গৃহবধুর পলায়ন,থানায় জিডি করেছেন স্বামী

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান