লাখাইয়ে পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ৩

শাহীন মোল্লা, লাখাই থেকে।হবিগঞ্জ জেলার লাখাইয়ে পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার পলাতক ও সাজাপ্রাপ্ত আসামী সহ ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা হলো জসিম উদ্দীন, শিপন মিয়া ও জাহাঙ্গীর মিয়া।

লাখাই থানা সুত্রে জানা যায় লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়ার দিকনির্দেশনায় উপপরিদর্শক (এস আই) মিজানুল হক, সহকারী উপ- পরিদর্শক (এ এস আই) আবেদ আলী ও সহকারী উপ- পরিদর্শক (এ এস আই) নাজমুক হায়দার সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়েছেন। শুক্রবার (১০ মার্চ) ২৩ ইং তারিখে দিবাগত রাতে উপ- পরিদর্শক ( এস আই) মিজানুল হক সঙ্গীয় পুলিশ সহ অভিযান চালিয়ে

খুনের মামলার আসামী মুড়িয়াউক গ্রামের আবু নছরের ছেলে শিপন মিয়া (৩২) ও ৩ বছরের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত আসামী মোড়াকরি গ্রামের আঃ খালেকের ছেলে জসিম উদ্দীন এবং সহকারী উপপরিদর্শক ( এ এস আই) আবেদ আলী ও সহকারী উপ- পরিদর্শক ( এ এস আই) নাজমুল হায়দার সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে খুনের মামলার পলাতক আসামী সন্তোষপুর গ্রামের বাছির মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়াকে তাহাদের বাড়ী হতে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

গ্রেপ্তারকৃত আসামীদের কে শনিবার (১১ মার্চ) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে আসামীদেরকে গ্রেফতার করে সংশ্লিষ্ট আদালতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

লাখাইয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

বানিয়াচংয়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসি ও পরিকল্পনা সভা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে দুঃস্থ সেনা বীর মুক্তিযোদ্ধাকে বাসস্থান উপহার