কারো সঙ্গে বৈরীতা নয়-বন্ধুত্ব চাই,সাংবাদিকেদর সাথে মতবিনিময়কালে এমপি মজিদ খান

জীবন আহমেদ লিটন: হবিগঞ্জ-২ আসনের সাংসদ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান হবিগঞ্জের বানিয়াচংয়ে কর্মরত সাংংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। শনিবার (৪ মার্চ) বিকাল ৩ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় এমপি আব্দুল মজিদ খান বলেন, আমি বানিয়াচং আজমিরীগঞ্জ আসন থেকে ২০০৮ সালে নির্বাচন করে প্রতিদ্ব›দ্বী প্রার্থী থেকে ৫০ হাজার ভোট বেশি পেয়ে অর্থাৎ দেড় লাখ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলাম। সারাদেশে জোটবদ্ধ নির্বাচন হলেও দেশের ১৪ টি আসনের ন্যায় এ আসনে উম্মুক্ত নির্বাচন হয়েছিল। মাহজোটেরন প্রার্থী থাকা সত্বেও আমাদের দলীয় নেতাকর্মীরা একাট্ট্রা হয়ে নৌকার পক্ষে কাজ করেছিলেন বলেই ঐতিহাসিক বিজয় সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, ১৪ বছরে বানিয়াচং আজমিরীগঞ্জে শতভাগ বিদ্যুতায়ন, শিক্ষা, অবকাঠমোর অভ‚তপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে। শেখ হাসিনার ছোঁয়ায় বদলে গেছে হাওর অঞ্চরের দৃশ্যপট। একসময় অত্রাঞ্চলে হেমন্তে পাও আর বর্ষায় নাও-ই একমাত্র অবলম্বন ছিল। কিন্ত ১৪ বছরে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আর আমিও ১৪ বছর যাবদ সাংসদ।

এই দীর্ঘ পরিক্রমায় এখন আর আমাদের এলাকাকে অবেহিলিত বলা হয় না, বলা হয় উন্নত আধুনিক অঞ্চল হলো বানিয়াচং আহমিরীগঞ্জ। কিন্ত আমার এই অক্লান্ত পরিশ্রমের ফসল উন্নয়নকে ¤øান করতে আমার নির্বাচনী এলাকার বাইরের একটি অপশক্তি অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমি কারও সাথে বৈরীতা নয় সকলের সাথে বন্ধুসুলভ আচরণ করে এলাকার জন্য কাজ করতে চাই।

উল্লেখ্য, এমপি মজিদ খান পরপর ৩ বার এমপি নির্বাচিত হয়ে, বানিয়াচং আজমিরীগঞ্জে সাড়ে ৩ শ কিলোমটিরা রাস্তা পাকাকরণ, ৭০ টি ব্রীজ নির্মাণ, দুই উপজেলার প্রায় ২ কোটি মানুষের জন্য শতভাগ বিদ্যুতায়ন, দুটি হাসপাতালকে ৫০ শয্যায় উন্নীত ও বহুতল ভবন নির্মাণ, একটি কলেজ ও ৪৭ টি প্রাইমারি স্কুল সরকারী করণ, নতুন করে ৫ টি হাইস্কুল প্রতিষ্ঠা, ১৬৭ প্রাইমারি স্কুলে বহুতল ভবণ নির্মাণ, ৪৯ টি হাইস্কুলে বহুতল ভবন নির্মাণ, ৬ টি মাদ্রাসায় ভবন নির্মাণ, ২ টি প্রতিষ্ঠানে লিফ্টসহ ৫ তলা ভবন নির্মান, বানিয়াটং টু হবিগঞ্জের রাস্তা পাকাকরণ, বানিয়াচং টু, নবীগঞ্জ, আজমিরীগঞ্জ রাস্তা পাকাকরণসহ অসংখ্য উন্নয়ন করে হাওর অঞ্চলের বৈপ্লবিক পরিবর্তণ এনেছেন। বানিয়াচংবাসীর দীর্ঘদিনের দাবী ৮ কোটি টাকা ব্যা ৩১ কিলোমটিার ঐতিহাসিক গড়ের খাল খনন কাজ চলমান আছে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া, মোঃ মিজানুর রহমান, আরফান উদ্দিন, মোঃ আনোয়ার হোসেন,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন, সেক্রেটারী শিব্বির আহমদ আরজুসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা করে নিয়মিত আদালত খোলার দাবী সুপ্রীম কোর্ট আইনজীবিদের

বড়বাজারে টয়লেটের ময়লায় দুষিত হচ্ছে এলাকা : ইউএনও’র কাছে জুনেদ মিয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

এমসি কলেজে তরুণী ধর্ষণ : পরিচয় মিলেছে শায়েস্তাগঞ্জের লম্পট রনির

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান