বর্ণাঢ্য আয়োজনে শেষ হলো বানিয়াচংয়ে কাব ক্যাম্পুরী মহা তাঁবু জলসা

Exif_JPEG_420

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা কাব ক্যাম্পুরী- ২০২২ এর মহা তাঁবু জলসা ও শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় এল আর সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভ াও বিভিন্ন ইভেন্টে প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

উপজেলা স্কাউট সাধারণ সম্পাদক মোঃ আবু তাহেরের সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার শামিমুর রহমান, বায়জিত সরদার, আসাদুল হক ও রঞ্জিত চন্দ্র দাশ,

বাংলাদেশ স্কাউট বানিয়াচং উপজেলার কমিশনার বিপুল ভূষণ রায়, এল আর সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন ও বাংলাদেশ স্কাউটের এলটি বদরুন্নাহার বেগম।

গত ২রা জানুয়ারি কাব ক্যাম্পুরী শুরু হয়। এতে ৪টি সাব ক্যাম্প স্থাপন করা হয়। মুক্তিযোদ্ধের উপসর্বাধিনায়ক এম এ রব বীর উত্তম, মাকালকান্দি স্মৃতি সৌধ, ঐতিহাসিক সাগর দিঘি ও লক্ষিবাওর জলাবন সাব ক্যাম্প। কাব ক্যাম্পুরীতে মোট ২৮টি বিদ্যালয় অংশ গ্রহণ করেছে। পরে ২০২০ এর অ্যাওয়ার্ড প্রাপ্তদের মাঝে সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ ছাড়াও গণমাধ্যমের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে বস্ত্র বিপণী বিতান গুলোতে তরুন তরুনীদের ঢল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে এসিল্যান্ড উর্মির মোবাইল কোর্টে পোড়ানো হয়েছে ৩০ হাজার মিটার কুনি জাল

বানিয়াচংয়ে ২ মহল্লার ইটপাটকেল ছুড়াছুড়িতে আহত ১০ ॥ সাংবাদিকের ঘর ভাংচুর