লাখাইয়ে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ভস্মীভূত, ২ লক্ষাধিক টাকার ক্ষতি

শাহীন মোল্লা লাখাই (হবিগঞ্জ) থেকে। হবিগঞ্জের লাখাইয়ে অগ্নিকান্ডে বসত ঘর পুড়ে ভস্মীভূত হয়ে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।রবিবার(১লা জানুয়ারি /২৩) বিকাল আনুমানিক ৪ ঘটিকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । সরজমিনে গিয়ে জানা যায় লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের ভাদিকারা গ্রামের ৭ নং ওয়ার্ডে জফাহাটির আঃ ছালামের ছেলে সুরে রহমানের বসত ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত।

প্রত্যক্ষদর্শী সূত্র আরো জানায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বিকাল ৪টা আগুনের সুত্রপাত ঘটলে পাড়া প্রতিবেশীর লোকজন ঘটনা স্হলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। হবিগঞ্জ জেলার ফায়ার সার্ভিসের টিম আসার আগেই আগুন নিয়ন্ত্রনে আনে সাধারন জনতা। এ ঘটনায় ৯৯৯ নং কলের মাধ্যমে হবিগঞ্জ জেলার ফায়ার সার্ভিস ষ্ট্যেশনের সিনিয়র স্টাফ জাহাঙ্গীর ফায়ার সার্ভিসের একটি টিম নিয়ে বিকাল ৫ টায় ঘটনা স্হলে পৌছে।

এ ব্যাপারে বাড়ীর মালিক সুরে রহমানের সাথে আলাপ কালে তিনি জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে এবং আগুনে আমার বসত ঘরের যাবতীয় আসবাবপত্র ও টাকাসহ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে এতে আমার প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই আগুনের সুত্রপাতের কারনে ১ ঘন্টা বিদ্যুৎ বন্ধ ছিল। তবে প্রত্যক্ষ লোকজন জানান যদি ঘটনার সাথে সাথে বিদ্যুৎ বন্ধ না করলে আরো বড় ধরনের ঘটনা ঘটে যেত।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

কৃষি জমির মাটি উত্তোলন করলে কঠোর ব্যবস্থা, বানিয়াচং আইন শৃঙ্খলা কমিটির সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং বড়বাজার প্রাইমারী স্কুলে শিশু দিবস পালন ও মা সমাবেশ

আজমিরীগঞ্জে বন্যার আশঙ্কা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান