লাখাইয়ে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব ,নতুন বইয়ের ঘ্রাণে উৎফুল্ল শিক্ষার্থীরা

শাহীন মোল্লা লাখাই,(হবিগঞ্জ) থেকে। সারা দেশের ন্যায় হবিগঞ্জের লাখাইয়ে পাঠ্য পুস্তক বিতরণ দিবস আনুষ্টানিক ভাবে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সরকারি, বেসরকারি মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয় এবং কিন্ডারগার্টেন ও এনজিও পরিচালিত বিদ্যালয়ে এ পাঠ্য পুস্তক বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১লা জানুয়ারী /২০২৩ইং) সকাল সাড়ে ১০টায় লাখাই উপজেলার কালাউক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে কোমলমতি ছাত্র ছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। কালাউক উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত পাঠ্য পুস্তক বিতরণী অনুষ্ঠান বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক আহমেদ এর সভাপতিত্বে ও শিক্ষক পন্ডিত হেমন্দ্র চন্দ্র দাসের উপস্থাপনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও একাডেমিক সুপার ভাইজার জান্নাতুন নাহার।

এছাড়াও উপস্তিত ছিলেন কালাউক উচ্চ বিদ্যালয়ের অবিভাবকবৃন্দ সহ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্র সামশাদ নুর সাহাদাৎ এবং জাতীয় সঙ্গিত পরিবেশন করেন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী বৃন্দ। স্বাগত বক্তব্য রাখেন কালাউক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোতালেব।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আলহাজ্ব জয়নাল আবেদীন দারুল কোরআন’র ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

লাখাইয়ে অস্বাস্থ্যকর পরিবেশে পশু জবাই ও বিপণন, সংসলিষ্ট কতৃপক্ষ নির্বিকার

ইসলাম ধর্ম জঙ্গীবাদ, জ্বালাও পোড়াও সমর্থন করেনা : হবিগঞ্জের এসপি মোম্মদ উল্যাহ