স্বর্ণপদক জয়ী শিশু মারুফকে পুরষ্কৃত করবেন বানিয়াচংয়ের ইউএনও

জীবন আহমেদ লিটন : জাতীয় শিশু প্রতিযোগিতায় স্বর্ণও ব্রোঞ্জ পদক অর্জনকারি হবিগঞ্জের বানিয়াচংয়ের মারুফ জমাদারকে পুরষ্কৃত করবে বানিয়াচং উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহবলেন, জাতীয় শিশু প্রতিযোগিতায় বানিয়াচংয়ের মারুফ জমাদার শ্রেষ্ঠ হওয়ায় তাকে অভিনন্দন জানাচ্ছি। আমি তার সাথে কথা বলতে চাই। তার এ অর্জনের জন্য আমরা গর্বিত। তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরষ্কৃত করা হবে।

সু-শাসনের জন্য নাগরিক (সুজন) এর উপজেলা সভাপতি দেওয়ান শোয়েব রাজা বলেন, মারুফ এর এ অর্জনের জন্য আমরা বানিয়াচংবাসী গর্বিত। মারুফরা পরিচর্যা পেলে জাতীয় এবং আন্তর্জাতিকভাবে সেরা নৈপুণ্য দিয়ে প্রিয় মাতৃভূমির সুনাম আরও বৃদ্ধি করবে। বিশেষ করে উপজেলা প্রশাসন তাকে পুরষ্কৃত করার ঘোষণা দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ মহোদয়কে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, মারুফ জমাদার হবিগঞ্জ জেলার উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত ত্রিকর মহল্লা গ্রামের ইকবাল জমাদারের ছেলে। সে চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে অধ্যয়নরত। সে জাতীয়ভাবে লং জাম্পে ১ম ও ১০০ মিটার দৌঁড়ে ৩য় স্থান অর্জন করেছে। এ অর্জনের জন্য মহামান্য রাষ্ট্রপতির কাছ থেকে স্বর্ণ পদক ও ব্রোঞ্জ গ্রহণ করবে মারুফ জমাদার।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আজমিরীগঞ্জে গভীর রাতে চেকপোষ্ট বসিয়ে ৭ কেজী গাজাঁসহ মাদক কারবারি গ্রেফতার

বানিয়াচংয়ে জাতীয় শিশু দিবস উদযাপন: বঙ্গবন্ধুর আদর্শ লালনের অঙ্গীকার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দুর্ঘটনারোধে মহাসড়কের বাহুবল এড়িয়ায় অভিযান. ১২টি যানবাহন আটক