যুবতীকে ধর্ষণ করে ভিডিও, বানিয়াচংয়ে ভন্ড কবিরাজ গ্রেফতার

জীবন আহমেদ লিটন; হবিগঞ্জের বানিয়াচংয়ে জ্বীন ছাড়ানোর নাম করে যুবতীকে একাাধিকবার ধর্ষণের দায়ে ভন্ড কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। সে স্থানীয় জাতুকর্ন পাড়ার মৃত ধলাই মিয়ার পুত্র এনামুল মিয়া (৩৫)।

সোমবার, (৭ নভেম্বর) বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের নেতৃত্বে একদল পুলিশ ও বিকৃত মনের ভন্ড কবিরাজকে গ্রেফতার করেন। পরে কবিরাজ এনামুল আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়।

পুলিশ জানায়, জনৈক যুবতীর মা ৬ নভেম্বর তার মেয়েকে কবিরাজির নাম করে একধিকবার ধর্ষণের অভিযোগ করলে ওসি তাৎক্ষনিক অভিযানে নেমে ২৪ ঘন্টার মধ্যে ভন্ডকে আটক করতে সক্ষম হন।

ওসি অজয় চন্দ্র দেব জানান, গ্রেফতারের পর পুলিশের কাছে চাঞ্চল্যকর তথ্য দেয় সে। এনামুল পুলিশকে জানায় কিছুদিন আগে যুবতীকে জ্বীনে গ্রাস করেছে মর্মে তার মা আমার নিকট বলেন। তখন আমি ওই যুবতীর লালসায পরে বলি তোমার মেয়েকে জ্বীনে ধরেছে, দ্রুত চিকিৎসা না করলে জ্বীন দ্বারা তোমার মেয়ে অন্তঃসত্ত্বা হতে পারে। তাই তাকে গোপনে চিকিৎসা করতে হবে। মেয়েকে সুস্থ করতে কবিরাজের কথামত চিকিৎসা করাতে রাজী হন মা।

পরে আমি মেয়েটিকে নিয়ে এক বন্ধুর বাড়িতে নিয়ে কয়েকদিন ধর্ষণ করি, এবং গোপন ভিডিও ধারণ করি। বিষয়টি আঁচ করতে পেরে যুবতী চিকিৎসা করাতে না আসায় তার গোপন ভিডিও ভাইরাল করার হুমকি দেয় সে।

পরে কবিরাজের লালসা থেকে বাঁচতে মাকে সব ঘটনা খুলে বলে মেয়ে। মেয়ের কাছ থেকে ভন্ড কবিরাজের কুকীর্তি জেনে বিষয়টি থানা পুলিশকে জানান ওই জনৈক যুবতীর মা।

আরও পড়ুন...

শেরপুর স্বপ্নীল পাঠাগার সর্বত্র ছড়াচ্ছে জ্ঞানের মহিমা, সরকারী সহায়তার দাবী;

আলেমদের সম্পর্কে বানিয়াচংয়ের কতিপয় ব্যক্তিদের বিরুপ মন্তব্যের বিষয়ে সিদ্ধান্ত নিল হেফাজত

উপজেলায় সর্বপ্রথম সংবিধান গঠন করে দৃষ্টান্ত স্থাপন করলো বানিয়াচং মডেল প্রেসক্লাব