বানিয়াচংয়ে নগদ অর্থসহ ৭ জুয়াড়ী গ্রেফতার, ব্যাপক প্রশংসা কুড়াচ্ছেন ওসি অজয় দেব

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জের বানিয়াচংয়ে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ২৬ হাজার ৮’শ টাকাসহ সাতজন জুয়াড়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (২৬ অক্টোবর) রাত ১২ টায় উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের ইনাতখানী গ্রামে অভিযান চালিয়ে নগদ টাকা ও খেলার সরঞ্জামসহ তাদেরকে গ্রেফতার করা হয়। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের নির্দেশে অভিযান পরিচালনা করেন এসআই রাকিব হোসেন, এএসআই সাদ্দাম হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

এদিকে ওসি অজয় চন্দ্র দেব বানিয়াচং থানায় যোগদান করার পর একের পর এক অভিযান চালিয়ে চিহ্নিত অপরাধীদের গ্রেফতার করায় অপরাধীরা কোনঠাসা হয়ে পড়েছে। কমেছে অপরাধ প্রবনতা। ফলে ফেসবুক পোষ্টসহ নানা আলোচনার সময় ওসি অজয় চন্দ্র প্রশংসা কুড়াচ্ছেন।

এ এস আই সাদ্দাম হোসেন জানান, গ্রেফতারকৃতরা হলো- উপজেলা সদরের দক্ষিণ নন্দিপাড়া গ্রামের মোঃ আমির উদ্দিন(৩২), নাগেরখানা গ্রামের সাকিল হোসাইন(২৫), পাড়াগাঁও গ্রামের মোঃ মোসাদ্দেক(২৮), নন্দিপাড়া গ্রামের মোঃ মাসুম মিয়া(২৩), ভাদাউড়ি গ্রামের মোঃ শাহিনুর(২৮), ইনাতখানী গ্রামের মোঃ টেনু মিয়া (৩০) ও একই এলাকার মোঃ লুকু মিয়া(৩০)।

ওসি অজয় চন্দ্র দেব দৈনিক অনুসন্ধানকে বলেন, গ্রেফতারকৃতদের নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে প্রবাসীর অর্থে হুইল চেয়ার পেয়ে প্রতিবন্ধি শিশু রিয়ার মুখে হাসি

বানিয়াচংয়ে শিক্ষিকাকে উত্যক্ত করায় বখাটেকে জেল দিলেন এসিল্যান্ড উর্মি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

হাইকোর্টের রায়ে হবিগঞ্জ চেম্বারের সকলবাধা অপসারণ:ব্যবসায়ীদের মাঝে আনন্দ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান