শেখ হাসিনা প্রান্তিক মানুষের জন্য চিন্তা করেন, বানিয়াচংয়ে ভেড়া প্রদান অনুষ্ঠানে মজিদ খান এমপি

সজল দেব, নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় প্যাকেজভুক্ত নির্বাচিত সুফলভোগী ১শ জন খামারীর মাঝে ভেড়া বিতরণ অনুষ্ঠানে হবিগঞ্জ-২ আসনের সাংসদ ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একেবারে প্রান্তিক মানুষদের জন্য চিন্তা করেন। এরই ধারাবাহিকতায় একের এক জনকল্যাণমুখী প্রকল্পের মাধ্যমে তৃণমূল মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। আর আমরা জনপ্রতিনিধিরা হচ্ছি সরকারের প্রতিনিধি। এ ক্ষেত্রে প্রশাসনকে জনপ্রতিনিধিদের সমন্বয় করে কার্যক্রম করতে হবে । বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে আয়োজিত ভেড়া ভিকরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

এমপি আরও বলেন, সংবাদপত্রকে বলা হয়ে থাকে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। এ ক্ষেত্রে সাংবাদিকদের কাছ থেকে একপেশে সংবাদ কেউই আশা করেন না। একপেশে সংবাদ সমাজ বা রাষ্ট্রের জন্য কল্যাণমূলক নয়। সমাজের ভারসাম্য বজায় রাখতে সঠিক লেখনী আশা করেন দেশবাসী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ সাইফুর রহমান।

ভেটেরিনারি সার্জন ডা. সাহেদ তাপাদারের সঞ্চালণায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, ১৫নং পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী, মডেল প্রেসক্লাবর সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও উপকারভোগী কাজী আজিজুল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, ১১নং মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী ও সাংবাদিক নুরুল ইসলাম প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: আরমান ভূইয়া ও গীতা পাঠ করেন দীপক রঞ্জন দেব।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

লাখাইয়ে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং বড়বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ

বানিয়াচংয়ে কৃষক বাছাইয়ের লটারিতে গোপনীয়তা : তোপের মুখে খাদ্য ও কৃষি অফিসার